শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে চলছে দুর্গাপূজার শেষ মুহূর্তের প্রস্তুতি চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার  অর্থনৈতিক নিষেধাজ্ঞা কখনও মঙ্গল বয়ে আনতে পারে না : প্রধানমন্ত্রী সোনামসজিদ সীমান্তে ফেন্সিডিল ও গাঁজা আটক চাঁপাইনবাবগঞ্জে সিনিয়র জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের যোগদান ভোলাহাটে পিআইও অফিসের পূর্ণ দিবস কর্মবিরতি কর্মসূচি পালিত  চাঁপাইনবাবগঞ্জে প্রতারক চক্রের ০৫ জন গ্রেফতার উদ্ভাবিত হয়েছে বিশ্বের সর্বপ্রথম উড়ন্ত মোটরসাইকেল রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের যেসব জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে দাবা খেলা অনুষ্ঠিত
গোমস্তাপুরে ট্রান্সফরমার চোর চক্রের ২ সদস্য আটক

গোমস্তাপুরে ট্রান্সফরমার চোর চক্রের ২ সদস্য আটক

নিউজ ডেস্ক, চাঁপাইনবাবগঞ্জ : বৃহস্পতিবার (১৫ই সেপ্টেম্বর) রাত অনুমানি ১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ৭ নং চৌডালা ইউনিয়নের লাইনপাড়া বোমভাতর গ্রাম থেকে চোরাই কৃষি ট্রান্সফরমার ও সরঞ্জামাদি সহ ২ জনকে আটক করা হয়।

র‍্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫ ও রাজশাহীর একটি অপারেশন দল বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ৭ নং চৌডালা ইউনিয়নের লাইনপাড়া বোমভাতর গ্রামস্থ একটি দোকানের ভিতর হতে কৃষি কাজে ব্যবহৃত ৩টি বৈদ্যুতিক ট্রান্সফরমার কভার, ১৮ কেজি এ্যালুমিনিয়ামের তার, ৪৫ কেজি তামার তার, ২০ কেজি তামার ও মেইন তার, ২০ কেজি এ্যালুমিনিয়াম ও রডের টুকরা এবং ৩ কেজি আয়রন তারের টুকরাসহ ২ জনকে হাতেনাতে গ্রেফতার করে।

আসামী মোঃ বাইরুল ইসলাম আমিন (৪৩), চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন লাইনপাড়া বোমভাতর গ্রামের মৃত আনসার হেকিম এর ছেলে। অপরজন মোঃ আব্দুল্লাহ হোসেন (২৫) রাজশাহী জেলার বোয়ালিয়া থানার পঞ্চবটি খড়বোনা গ্রামের মোঃ আমির হোসেন এর ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায় গ্রেফতারকৃতরা একটি সংগঠিত চোর সিন্ডিকেটের সদস্য যারা কৃষি কাজে ব্যবহৃত ট্রান্সফরমার এবং অন্যান্য বৈদ্যুতির সরঞ্জামাদি চুরি করে বিভিন্ন ক্রেতার কাছে বিক্রি করত।

উপরোক্ত ঘটনার প্রেক্ষিতে সিপিসি-১ এর একটি ছায়া তদন্তকারী দল উক্ত বিষয়ে তদন্ত করে চোর চক্রের ২ জন সদস্যকে উপরে উল্লেখিত মালামালসহ হাতেনাতে গ্রেফতার করে।

এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

চাঁপাই এক্সপ্রেস/এমই

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com