শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে চলছে দুর্গাপূজার শেষ মুহূর্তের প্রস্তুতি চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার  অর্থনৈতিক নিষেধাজ্ঞা কখনও মঙ্গল বয়ে আনতে পারে না : প্রধানমন্ত্রী সোনামসজিদ সীমান্তে ফেন্সিডিল ও গাঁজা আটক চাঁপাইনবাবগঞ্জে সিনিয়র জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের যোগদান ভোলাহাটে পিআইও অফিসের পূর্ণ দিবস কর্মবিরতি কর্মসূচি পালিত  চাঁপাইনবাবগঞ্জে প্রতারক চক্রের ০৫ জন গ্রেফতার উদ্ভাবিত হয়েছে বিশ্বের সর্বপ্রথম উড়ন্ত মোটরসাইকেল রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের যেসব জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে দাবা খেলা অনুষ্ঠিত
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

আখতারুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত। রোববার ১৮ সেপ্টেম্বর দুপুর ৩টায় জেলা শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজ হল রুমে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ সদর সহকারি কমিশনার (ভুমি) ও সদর উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার নাইমা হক, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম (তসি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তসিকুল ইসলাম বাবু, শাহনেয়ামতুল্লাহ কলেজের সাবেক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ শরিফুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আজিজুর রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার।
অতিথিরা বক্তব্য বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির পিঠস্থান। হাজার বছর ধরে এ ভূখন্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। তারা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করেছিলেন। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান।
এ সময় সম্প্রীতি সমাবেশে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্কুল, মাদরাসা ও কলেজ শিক্ষকসহ সর্বস্তরের জনগণ অংশ নেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com