বিশ্বকাপের বাছাই থেকে ছিটকে পড়েছেন জাহানারা-ফারজানা

বিশ্বকাপের বাছাই থেকে ছিটকে পড়েছেন জাহানারা-ফারজানা

ক্রীড়া ডেস্ক : নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বকে সামনে রেখে রাতেই স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তবে সে ম্যাচের নামার আগে বড় ধাক্কা খেল বাংলাদেশ নারী ক্রিকেট দল। ছিটকে গেছেন বাংলাদেশ নারী দলের দুই অভিজ্ঞ ক্রিকেটার জাহানারা আলম ও ফারজানা হক পিংকি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অনুশীলনের সময়ে আঙুলে চোট পেয়েছেন জাহানারা। লেগেছে দুটি সেলাইও। ফলে দুবাই থেকে দেশে ফিরে আসতে হচ্ছে এ অলরাউন্ডারকে। তার পরিবর্তনে দলে নেওয়া হয়েছে ফারিহা ইসলাম তৃষ্ণাকে। অন্যদিকে ফারজানা কোভিড পজিটিভ হয়েছেন। টুর্নামেন্টের প্রটোকল অনুযায়ী তার চিকিৎসা হবে। তবে তার জায়গায় সোহালি আক্তারকে দলভুক্ত করেছে বাংলাদেশ। আগামীকাল দুবাইয়ে বিকল্প এ দুই খেলোয়াড় যোগ দিবেন দলের সঙ্গে।

বিশ্বকাপ বাছাই পর্বে এবার ‘এ’ গ্রুপে খেলবে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্র। আগামী ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে টাইগ্রেসদের বিশ্বকাপে জায়গা করে নেওয়ার মিশন। উদ্বোধনী দিনে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ১৯শ সেপ্টেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডের মোকাবেলা করবে তারা। গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র।

সূত্র: দ্যা ডেইলি স্টার নিউজ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com