গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধ নারী’র আত্মহত্যা

গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধ নারী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার রহনপুর ইউনিয়ানের পাথরপূজা মহল্লায় তার বাড়ির পার্শ্ববর্তী মহিউদ্দিন ডাক্তারের আম বাগানে আম গাছের ডালে গলাই ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে । সে ওই গ্রামের মৃত সমির মন্ডলের স্ত্রী।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার জানান, লেদিমন বেগমের মানসিক সমস্যা ছিলো। যার কারণে বাসার সবার সাথে অত্যান্ত রাগারাগি করতো মাঝে মধ্যেই। এবং অতিরিক্ত রাগের কারণে সে মাঝে মধ্যেই গলায় ফাঁস নেওয়ার চেষ্টা করিত।

প্রতিদিনের ন্যায় সোমবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এবং মঙ্গলবার সকাল আনুমানিক ৫ টার দিকে কোন এক সময় বাসা থেকে বেড়িয়ে গিয়ে পার্শ্ববর্তী আম বাগানে আম গাছের ডালে নিজের গায়ের ওড়না দ্বারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

সকাল সারে ৭ টার দিকে এলাকাবাসী তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। তবে এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

চাঁপাই এক্সপ্রেস/আরএমও

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com