শিরোনাম :
বিওয়াইসিএফ চাঁপাইনবাবগঞ্জ কমিটি গঠন সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আব্দুল বারিক আবারও শ্রেষ্ঠত্বের মুকুট সিকেডিএবির হাতে চাঁপাইনবাবগঞ্জে সফল ভাবে সম্পন্ন হয়েছে “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, রানার আপ সিকেডিএবি মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা অল্পের জন্য বেঁচে গেলো ১৬ শিক্ষার্থীর প্রাণ চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশা চালক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ, সম্পাদক আসিকুজ্জামান চর বাগডাঙ্গায় ছেলের হাতে বাবা খুন চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদে জেল হত্যা দিবস পালিত
গোমস্তাপুরে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে ২৯টি মন্ডপে

গোমস্তাপুরে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে ২৯টি মন্ডপে

নিজস্ব প্রতিবেদক : গোমস্তাপুরে শনিবার থেকে শুরু হতে যাওয়া হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে ২৯ টি পূজামন্ডপে।
এর মধ্যে রহনপুর পৌর এলাকায় ৫ টি,গোমস্তাপুর ইউনিয়ননে ৪টি, চৌডালা ইউনিয়নে ৬ টি,বাঙ্গাবাড়ী ও রহনপুর ইউনিয়নে ২ টি করে, রাধানগর ইউনিয়নে ৫টি, পার্বতীপুর ইউনিয়নে ৩ টি, বোয়ালিয়া ও আলিনগর ইউনিয়নে ১ টি করে পূজামন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।
গোমস্তাপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক সচিন বর্মন জানান, উপজেলার সকল পূজামন্ডপে দূর্গাপূজা নির্বিঘ্নভাবে সম্পন্ন করতে সকল প্রস্তুুতি গ্রহন করা হয়েছে। এতে স্থানীয় প্রশাসন আমাদের সহায়তা করছে। এ বিষয়ে গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন জানান, এ উপলক্ষে গত ২২সেপ্টেম্বর অনুষ্ঠিত প্রস্তুতি সভার সিদ্ধান্ত মোতাবেক প্রত্যেক পূজামন্ডপকে সিসিটিভির আওতায় আনা হয়েছে। এছাড়া ২৯ টি পূজামন্ডপের জন্য ১৮ জন ট্যাগ অফিসার নিয়োগ দেয়া হয়েছে।
তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে যা ২ অক্টোবর থেকে ৫ অক্টোবর পর্যন্ত খোলা থাকবে। এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার ওসি আলমাস আলী সরকার জানান, পূজামন্ডপগুলোতে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট পুলিশের ১১ টি টিমের পাশাপাশি ৪ টি মোবাইল টিম কাজ করবে।
চাঁপাই এক্সপ্রেস/এমআর

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com