শিরোনাম :
বিওয়াইসিএফ চাঁপাইনবাবগঞ্জ কমিটি গঠন সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আব্দুল বারিক আবারও শ্রেষ্ঠত্বের মুকুট সিকেডিএবির হাতে চাঁপাইনবাবগঞ্জে সফল ভাবে সম্পন্ন হয়েছে “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, রানার আপ সিকেডিএবি মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা অল্পের জন্য বেঁচে গেলো ১৬ শিক্ষার্থীর প্রাণ চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশা চালক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ, সম্পাদক আসিকুজ্জামান চর বাগডাঙ্গায় ছেলের হাতে বাবা খুন চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদে জেল হত্যা দিবস পালিত
চাঁপাইনবাবগঞ্জে শহীদ মিনার ভাঙচুর: ৪ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে শহীদ মিনার ভাঙচুর: ৪ জন আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার বিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার গত শনিবার ১ অক্টোবর রাত ০০.৩০ মিনিটে ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত ৪ আসামি কে গ্রেফতার করেছে।

গ্রেপ্তার করা যুবকরা হলো তারেক রহমান (৩১) পিতাঃ মৃত মজিবুর রহমান, মোঃ নয়ন (১৯) পিতাঃ মৃত জহুরুল, আব্দুল কাইয়ুম (২০) পিতা শাহাবুদ্দিন ও নূর মোহাম্মদ (১৮) পিতাঃ মোঃ বাবলু। তাদের বাড়ি বিদ্যালয় সংলগ্ন বিদিরপুর এলাকায়। গতকাল রবিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে শহীদ মিনার ভাঙচুরের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী ও অত্র স্কুলের ছাত্র-ছাত্রীদয়।

পুলিশ ও বিদ্যালয় কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোশাররফ হোসেনের সঙ্গে এম এম হক আইডিয়াল স্কুলের শিক্ষক মোঃ পান্নার পূর্ব শত্রুতার জের হিসেবে তার ভাইরা তারেক রহমানকে দিয়ে এই কাজ ঘটিয়েছে।

শহীদ মিনার ভাঙচুরের ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাঃ মেহেরুন নেসা বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় তারেক, কাইয়ুম, নয়ন ও নূর মোহাম্মদ সহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শহীদ মিনার ভাঙ্গার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে এবং অন্য কারো সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেলে তাকে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁপাই এক্সপ্রেস/এইচআর

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com