শিরোনাম :
বিওয়াইসিএফ চাঁপাইনবাবগঞ্জ কমিটি গঠন সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আব্দুল বারিক আবারও শ্রেষ্ঠত্বের মুকুট সিকেডিএবির হাতে চাঁপাইনবাবগঞ্জে সফল ভাবে সম্পন্ন হয়েছে “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, রানার আপ সিকেডিএবি মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা অল্পের জন্য বেঁচে গেলো ১৬ শিক্ষার্থীর প্রাণ চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশা চালক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ, সম্পাদক আসিকুজ্জামান চর বাগডাঙ্গায় ছেলের হাতে বাবা খুন চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদে জেল হত্যা দিবস পালিত
পলাতক আসামি ধরতে গিয়ে ৪ পুলিশের উপর হামলা

পলাতক আসামি ধরতে গিয়ে ৪ পুলিশের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি বিলে মারামারিকে কেন্দ্র করে হওয়া মামলার পলাতক আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশ সদস্যরা। এতে গোমস্তাপুর থানার ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের বিবিষণ গ্রামে এ ঘটনা ঘটে।

হামলার শিকার পুলিশ সদস্যরা হলেন- গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী, শাহরিয়ার হোসেন, কনস্টেবল সাজ্জাদ আলী ও শাহরিয়ার।
পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী ও শাহরিয়ার হোসেনের নেতৃত্বে ২ জন কনস্টেবল ওই গ্রামে একটি মামলার পলাতক আসামিদের আটক করতে যায়। এসময় আসামি পক্ষের লোকজন পুলিশ সদস্যদের উপর হামলা করে। এসময় লাঠিসোটা দিয়ে মারধর করা হয় পুলিশ সদস্যদের।
হামলায় আহত পুলিশ সদস্যদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পুলিশ কনস্টেবল সাজ্জাদ আলী (২৫) গুরুত্বর আহত হয়। তার মাথায় ব্যাপক রক্তক্ষরণ থাকায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে কর্তব্যরত চিকিৎসকরা। বাকিদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এবিষয়ে গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমাস আলী সরকার মুঠোফোনে জানান, সিঙ্গাবাদ পাথার বিলের ইজারাদার মামনুর রশিদের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি আটক করতে গেলে আসামি পক্ষের লোকজন পুলিশ সদস্যদের প্রতি হামলা করে। এতে তাদের লাঠির আঘাতে একজন পুলিশ কনস্টেবল সাজ্জাদ আলী গুরুতর আহত হয়েছে।
এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে ওসি আরও বলেন, ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে পাথার বিলে হামলা ও লুটপাট করার অভিযোগে থানায় মামলা দায়ের করেন বিলের ইজারাদার ও নগরপাড়া মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি মামনুর রশীদ। গত মাসের ২৪ তারিখে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় ৩৪ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়। এছাড়াও অজ্ঞাতনামা আসামি রয়েছে আরও ১৪-১৫ জন।
চাঁপাই এক্সপ্রেস/আখতারুজ্জামান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com