শিরোনাম :
বিওয়াইসিএফ চাঁপাইনবাবগঞ্জ কমিটি গঠন সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আব্দুল বারিক আবারও শ্রেষ্ঠত্বের মুকুট সিকেডিএবির হাতে চাঁপাইনবাবগঞ্জে সফল ভাবে সম্পন্ন হয়েছে “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, রানার আপ সিকেডিএবি মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা অল্পের জন্য বেঁচে গেলো ১৬ শিক্ষার্থীর প্রাণ চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশা চালক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ, সম্পাদক আসিকুজ্জামান চর বাগডাঙ্গায় ছেলের হাতে বাবা খুন চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদে জেল হত্যা দিবস পালিত
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন আতোয়ার, শ্রেষ্ঠ এএসআই সিরাজুল

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন আতোয়ার, শ্রেষ্ঠ এএসআই সিরাজুল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রেঞ্জের ৮ জেলার মধ্যে আবারও শ্রেষ্ঠ সার্কেল (এসপি) অফিসার নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতোয়ার রহমান এবং শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এএসআই মোঃ সিরাজুল ইসলাম।
বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১১ টার সময় রাজশাহী রেঞ্জের ডিআইজির কার্যালয়ের পদ্মা কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম-পিপিএম, শ্রেষ্ঠ সার্কেল (এসপি) অফিসার সহ শ্রেষ্ঠ ওসি, ইন্সপেক্টর (তদন্ত) এসআই ও এএসআই অফিসারদের মাঝে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।
জনকল্যাণের মনোভাব নিয়ে কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলা সমাধানে সফলভাবে কাজ করা, সর্বোপরি সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে নিষ্ঠার সাথে কাজ করার প্রতিদানস্বরূপ আতোয়ার রহমান শ্রেষ্ঠ সার্কেল অফিসার (এসপি) ও এএসআই সিরাজুল ইসলাম কে চাঁপাইনবাবগঞ্জ সদর থেকে শ্রেষ্ঠ হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে।
শ্রেষ্ঠ সার্কেল অফিসার (এসপি) আতোয়ার রহমান বলেন, ‘আমি চাকরিতে যোগদানের পর থেকে দায়িত্বপ্রাপ্ত অঞ্চলকে সন্ত্রাস ও অপরাধের কবল থেকে মুক্ত রাখতে একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছি। কিছু পাওয়ার বিনিময়ে নয়, হৃদয়ের চাওয়া নিয়ে আমার অবস্থান থেকে সর্বোচ্চ সেবা প্রদানে বদ্ধপরিকর ছিলাম, এখনও আছি। সে উদ্দেশ্যেই এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূল করতে জিরো টলারেন্স দেখাতে সচেষ্ট ছিলাম।’ তিনি বলেন, ‘আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে পুলিশ-জনতার মেলবন্ধনের বিকল্প নেই। আমাদের পুলিশ বাহিনীর সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আমার একান্ত প্রয়াস। দ্বিতীয়বারের মতো উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে সম্মানসূচক স্বীকৃতি এনে দিলো।
তিনি আরও বলেন, ‘আমার সব সময়ের চাওয়া, জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। আজকের এই স্বীকৃতি আমাকে আরও আন্তরিকভাবে কাজ করার প্রেরণা জোগাবে। নিজ নিজ অবস্থান থেকে আমরা যদি নিজেদের সেরাটা দিতে পারি, তবেই আমরা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি করতে পারব। আগামীর পথচলায় আমার এই অবস্থান এবং দায়িত্ব যেন অতীতের মত পালন করতে পারি, আপনাদের কাছে সেই আশীর্বাদ চাইছি।
রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন বিপিএম-পিপিএম এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি গণ, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব বিপিএম-পিপিএম (বার) সহ ৮ জেলার পুলিশ সুপার ও পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
আখতারুজ্জামান/এমআর

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com