শিরোনাম :
বিওয়াইসিএফ চাঁপাইনবাবগঞ্জ কমিটি গঠন সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আব্দুল বারিক আবারও শ্রেষ্ঠত্বের মুকুট সিকেডিএবির হাতে চাঁপাইনবাবগঞ্জে সফল ভাবে সম্পন্ন হয়েছে “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” “মুজিব শতবর্ষ মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা-২০২২” চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, রানার আপ সিকেডিএবি মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা অল্পের জন্য বেঁচে গেলো ১৬ শিক্ষার্থীর প্রাণ চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশা চালক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ, সম্পাদক আসিকুজ্জামান চর বাগডাঙ্গায় ছেলের হাতে বাবা খুন চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদে জেল হত্যা দিবস পালিত
বিআরটিএ সার্কেলের উদ্যোগে লিফলেট বিতরণ 

বিআরটিএ সার্কেলের উদ্যোগে লিফলেট বিতরণ 

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), চাঁপাইনবাবগঞ্জ সার্কেলের উদ্যোগে বিভিন্ন ধরনের লিফলেট বিতরণ করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মহানন্দা নদীর শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোল প্লাজায় সকল প্রকার গাড়িচালক ও যাত্রীদের মধ্যে লিফলেটগুলো বিতরণ করা হয়।
একটি লিফলেটে নারী, শিশু, প্রতিবন্ধী ও বয়স্কদের গণপরিবহনে যাতায়াত নিশ্চিত করতে পরিবহন মালিক শ্রমিক ও যাত্রীদের প্রতি আহ্বান জানিয়ে বলা হয়েছে নারীদের প্রতি সম্মান প্রদর্শন ও শালীন আচরণ করুন, নারী শিশু প্রতিবন্ধী ও বয়স্কদের যাতায়াত নিরাপদ ও ঝুঁকিমুক্ত করুন, গণপরিবহনে উঠতে নামতে তাদেরকে সহায়তা করুন, নারী যাত্রী ওঠানামার সময় হেলপার বা অন্য কেউ গাড়ির দরজায় অবস্থান করবেন না, নারী শিশু প্রতিবন্ধী ও বয়স্কদের জন্য সংরক্ষিত আসন নিশ্চিত করুন।
অপর একটি লিফলেটে বিআরটিএ’র ডিজিটাল সেবাসমূহ, অন্যগুলোর মধ্যে কুয়াশায় গাড়ি চালানোর নির্দেশিকা, অনলাইনে ড্রাইভিং লাইসেন্স পাওয়ার ধাপসমূহ, সড়ক নিরাপত্তা-সংক্রান্ত স্লোগান বিষয়ক, মোটরযান মালিক, চালক যাত্রী ও পথচারীদের করণীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।
লিফলেটগুলো বিতরণ করেন বিআরটিএ, চাঁপাইনবাবগঞ্জ সার্কেলের অতিরিক্ত দায়িত্বে থাকা সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার শাহজামান হক, মোটরযান পরিদর্শক সেলিম হাসান, সহকারী মোটরযান পরিদর্শক আবু হুজাইফা ও ট্রাফিক পুলিশের সহকারী টাউন উপ-পরিদর্শক মো. তাজুল ইসলামসহ বিআরটিএ’র কর্মচারীরা।
লিফলেট বিতরণকালে ট্রাফিক আইন মেনে এবং সাইন দেখে নিরাপদে গাড়ি চালানোর জন্য চালকদের প্রতি আহ্বান জানানো হয়।
আখতারুজ্জামান/এসও

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com