চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবস উপলক্ষে বিজিবির বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র বিতরণ 

চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবস উপলক্ষে বিজিবির বিনামূল্যে চিকিৎসাসেবা ও শীতবস্ত্র বিতরণ 

আখতারুজ্জামান (ঈসা) : মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও শীতবস্ত্র বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। শুক্রবার (১৬ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটলিয়ন ক্যাম্পে সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসাসেবা প্রদান করা হয়।
এসময় ৪০০ জন গরিব, দুঃস্থ শীর্তাতের মাঝে কম্বল এবং বিভিন্ন বয়সী ২৫০ জন রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদ হোসেন।
এসময় বিজিবি অধিনায়ক বলেন, দেশের সীমান্ত রক্ষা ছাড়াও জনসাধারণের যেকোন সংকটময় পরিস্থিতিতে বিজিবি সবসময়ই মানবিক হিসেবে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস উপলক্ষে জেলার অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। যাতে এই শীতে শীতার্তরাদের মাঝেও একটু উষ্ণতা ছড়িয়ে যায়। এছাড়াও গরিব অসহায় দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
চিকিৎসা প্রদান করেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. মশিউর রহমান ও ডা. মিম ইফতেখার। এসময় উপস্থিত ছিলেন, ৫৩ বিজিবি ব্যাটলিয়নের সহকারী পরিচালক শ্রী অসিত কুমার নন্দিসহ বিজিবির বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com