শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ-৩ উপনির্বাচনে নৌকার জয় গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ সড়ক দুর্ঘটনা রোধে গণসচেতনতামূলক কার্যক্রম নাচোলে ভুয়া এনজিও’র ম্যানেজারসহ ৬ জন আটক চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হাতে থাকা স্মার্ট ফোনে ভালো ছবি তুলবেন যেভাবে চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ চালকদের দক্ষতা বৃদ্ধিতে কর্মশালা চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের দাবি দিবসে ১২দফা দাবি চাঁপাইনবাবগঞ্জে সাব-রেজিস্ট্রারকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
শেখ হাসিনা সেতুর সাথে সংযোগ সড়কের শুভ উদ্বোধন করলেন মেয়র মোখলেসুর রহমান 

শেখ হাসিনা সেতুর সাথে সংযোগ সড়কের শুভ উদ্বোধন করলেন মেয়র মোখলেসুর রহমান 

আখতারুজ্জামান (ঈসা) : পৌরসভার আওতাধীন শেখ হাসিনা সেতুর সাথে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু পর্যন্ত সড়ক নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে পৌরসভার আয়োজনে বিনপাড়ায় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাই এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি ছিলেন শেখ হাসিনার সেতুর সংযোগ সড়ক নির্মাণ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক শাহানুর রহমান, এলজিইডি’র সিনিয়র প্রকৌশলী আহরাম আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী তৌফিকুল ইসলামসহ উপস্থিত ছিলেন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে বলেন, চরাঞ্চলের চলাচলের সুবিধার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতু নির্মাণ করেছে যার ফলশ্রুতিতে চিকিৎসার জন্য চর অঞ্চলের মানুষকে ভোগান্তি পোহাতে হয় না খুব অল্প সময়ে মধ্যেই জেলা শহরে গিয়ে চিকিৎসা সেবা নিচ্ছেন।
এ সংযোগ সড়ক ফলে চরাঞ্চলের মানুষের শহরে প্রবেশে আরও সুবিধা হবে। তিনি জানান প্রকল্পের আওতায় রেহাইচর চরনয়নশুকা ও শংকরবাটি মৌজায় প্রায় ১৪ একর ভূমি অধিগ্রহণ করা হয়েছে। এ প্রকল্পের কাজ আগামী ২৩ সালের নভেম্বার এর মধ্যে বাস্তবায়নের চুক্তি রয়েছে। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে তিনি এসব কথা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com