রেহাইচরে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ 

রেহাইচরে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ 

আখতারুজ্জামান (ঈসা): পৌরসভার রেহাইচর ব্যাঙপাড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ  পৌর এলাকার রেহাইচর ন্যাঙপাড়া যুব সমাজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় শিক্ষাকে অগ্রাধিকার দিয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার পথেই হেঁটেছেন। আমাদের লক্ষ্য, শিশুদের নৈতিকতা এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলা। তাদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস শেখানো। বাঙালি জাতির গৌরব গাঁথা আর বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের সঙ্গে শিশুদের পরিচয় করিয়ে দেওয়া। বাঙালির অধিকার আদায়ে যিনি জীবনের মূল্যবান ১৩টি বছর কারাগারে কাটিয়েছেন, তার জীবনী থেকেই শিশুরা শিখছে আত্মত্যাগের অনুপ্রেরণা। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী এবং যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন সমগ্র বিশ্বের উন্নয়নের রোড মডেল। তার নেতৃত্বে হয়েছে সমুদ্রজয়, শিক্ষাখাতে বিপ্লব সাধিত হচ্ছে। শিল্প-সাহিত্য, খেলাধুলায় ঈর্ষণীয় সাফল্য দেখাচ্ছে বাংলাদেশের ছেলে-মেয়েরা। এই সরকার দেশের সকল সেক্টরের উন্নয়নের পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রেও উন্নতির জন্য ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে বলে তিনি এসব বলেন।
অনুষ্ঠানটি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রুবেল আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাই নবাবগঞ্জ পৌরসভা ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোক্তারুল ইসলাম রাজু। প্রধান অতিথির সফর সঙ্গী হিসেবে ছিলেন, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
প্রভাষক মিজানুর রহমান মিঠুন, ১৪ নং ওয়ার্ড সহ-সভাপতি মুসা, মালেক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com