চাঁপাইনবাবগঞ্জে সাব-রেজিস্ট্রারকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে সাব-রেজিস্ট্রারকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

আখতারুজ্জামান (ঈসা) : শিবগঞ্জে সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর অনিয়ম, ঘুষ বাণিজ্য ও জনসাধারণকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও প্রেস ব্রিফিং করেছেন শিবগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।
শিবগঞ্জ সাব-রেজিস্ট্রার কার্যালয়ের সামনে মঙ্গলবার দুপুরে উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে জনসাধারণকে হয়রানি ও ঘুষ বাণিজ্য করে আসছেন ইউসুফ আলী। এ প্রেক্ষিতে ভুক্তভোগীদের হামলার শিকার হন। কিন্তু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ আবুল হায়াতের ওপর দায় চাপানোর অপচেষ্টা শিবগঞ্জ  উপজেলার মুক্তিযোদ্ধারা মেনে নেবে না। অবিলম্বে দুর্নীতিবাজ সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীকে চাকরি থেকে অব্যাহতির জোর দাবি জানান বক্তারা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল হামিদ, জেলা কমান্ডের সহ-সাংগঠনিক কমান্ডার তরিকুল ইসলাম ও সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা তসলিম উদ্দিনসহ আরও অনেকে। এছাড়াও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় বীরমুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এ মানববন্ধনে অংশ নিয়ে প্রতিবাদ জানান।
উল্লেখ্য যে, গত ১০জানুয়ারি ইউসুফ আলীর অনিয়মের কারণে ভুক্তভোগী জনসাধারণের হামলার শিকার হয়ে রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন সাব-রেজিস্ট্রার ইউসুফ আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com