শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ-৩ উপনির্বাচনে নৌকার জয় গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ সড়ক দুর্ঘটনা রোধে গণসচেতনতামূলক কার্যক্রম নাচোলে ভুয়া এনজিও’র ম্যানেজারসহ ৬ জন আটক চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হাতে থাকা স্মার্ট ফোনে ভালো ছবি তুলবেন যেভাবে চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ চালকদের দক্ষতা বৃদ্ধিতে কর্মশালা চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের দাবি দিবসে ১২দফা দাবি চাঁপাইনবাবগঞ্জে সাব-রেজিস্ট্রারকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের দাবি দিবসে ১২দফা দাবি

চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের দাবি দিবসে ১২দফা দাবি

আখতারুজ্জামান : “দুনিয়ার মজদুর এক হও” এ স্লোগানকে সামনে রেখে ১৮ জানুয়ারি নির্মান শ্রমিকদের দাবি দিবসের র‌্যালি ও সমাবেশসহ ১২ দফা দাবি আদায়ের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেছে (ইনসাব) জেলা শাখা।
বুধবার (১৮ জানুয়ারি) সকালে বাংলাদেশ ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে র‌্যালি ও শহীদ সাটু হল চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে ঘন্টা ব্যাপি ১২ দফা দাবি আদায়ে লক্ষে সরকারের প্রতি আহ্বান জানান।
এ কর্মসূচিতে সভাপতিত্ব করে বাংলাদেশ ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি আব্দুর কাইয়ুম রেজা। এসময় উপস্থিত থেকে ১২ দাবি আদায়ের লক্ষে ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও এনটিভি জেলা প্রতিনিধি শহিদুল হুদা অলক। সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি ইব্রান আলী ও মজিবুর রহমান ভিকু, সাধারন সম্পাদক মতিউর রহমান মতিন, অর্থ সম্পাদক সেলিম রেজা, প্রচার সম্পাদক হারুন আর রশিদ সহ জেলা কমিটির সদস্য ও স্থানীয় শ্রমিক বৃন্দ।
বাংলাদেশ ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় ঘোষিত, নির্মাণ শ্রমিকদের দাবি দিবসে ২০২৩ – ২৪ অর্থ বছরে বাজেটে অর্থ বরাদ্দ করে মৌলিক অধিকার সহ ১২ দফা দাবি বাস্তবায়নে নির্মাণ শ্রমিকদের জন্য খাদ্য, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা, শ্রম আইন আলাদা অধ্যায়ন সহ মোট ১২ টি দাবি তুলে ধরে এসব কথা বলেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




স্বত্ব ©২০২২ চাঁপাইএক্সপ্রেস.কম
Design by Raytahost.com