শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন

  • আপডেটের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
আখতারুজ্জামান : সন্ত্রাস ও মাদক সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত হয়েছেন।
রোববার (১৪মে ২০২৩) চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক সভায় জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম, পিপিএম (বার), জেলার শ্রেষ্ঠ (ওসি) হিসেবে জনাব সাজ্জাদ হোসেন’কে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন জেলা পুলিশ সুপার।
উক্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), রোকনুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার নবাবগঞ্জ সার্কেল আতোয়ার রহমান সহ জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ ও পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত উল্লেখ্য, সাজ্জাদ হোসেন ২০২৩ সালের গত ২৪ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগ দেন। এর আগে তিনি রাজশাহী জেলায় বাঘা থানায় থাকাকালীন গত দুই বছরে ৯ বার রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি সম্মাননা এবং রাজশাহী রেঞ্জের দুই বার সম্মাননা পেয়েছিল। এরপর চাঁপাই নবাবগঞ্জে যোগদানের পর গত মার্চ ও এপ্রিল মাসের দুই বার চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা পেলেন (ওসি) সাজ্জাদ হোসেন।
ওপরে উল্লিখিত বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, সদর মডেল থানার সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এ সম্মাননা। তিনি আরও জানান, এ শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা সহকর্মীদের অবদান। সদর মডেল থানার পুরো টিমের অর্জন। বিশেষ করে তদন্ত (ওসি) মাহফুজুল হক চৌধুরী সহ চাঁপাইনবাবগঞ্জ বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এসব কথা বলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14