বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে চিকিৎসা সহায়তার ৯৪লক্ষ টাকা’র চেক বিতরণ

  • আপডেটের সময় : সোমবার, ১৫ মে, ২০২৩

ইসমাইল : চাঁপাইনবাবগঞ্জে মরণব্যাধি ক্যান্সারসহ ৬টি জটিল রোগে আক্রান্ত ১৮৮ জন রোগীর হাতে ৯৪ লক্ষ টাকার চিকিৎসা সহায়তা এবং ৪৯ জন’কে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদের আর্থিক সাহায্যের ২ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

সোমবার (১৫ মে) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে (ডিসি) অফিসের সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ-মাহবুব-উল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ। এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবা অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক উম্মে কুলসুম, সহকারী পরিচালক ওয়াহেদা খাতুন সহ প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক উম্মে কুলসুম ও প্রধান অতিথি (ডিসি) একেএম গালিভ খাঁন ২০২২-২০২৩ অর্থ বছরের ১ম ও দ্বিতীয় পর্যায়ে মরণব্যাধি রোগ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের জেলায় ১৮৮ জন রোগীদের প্রত্যেকে ৫০ হাজার টাকা করে মোট ৯৪ লক্ষ টাকার চেক বিতরণ করে। একই অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা কার্যালয়ে আবেদন প্রাপ্ত ৪৯ জন’কে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদের আর্থিক সাহায্যের ২ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত কয়েকজন সুবিধাভোগী বলেন, চিকিৎসার আর্থিক সহায়তার টাকা পেয়ে আমরা উপকৃত। এ টাকা চিকিৎসার জন্য ব্যয় করতে পারবো। তারা জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা অধিদপ্তর সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এসব কথা বলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14