মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ডিজিটাল ম্যাংগো মার্কেটিং বিষয়ে উদ্বুদ্ধকরণ সভা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
ইসমাইল : শিবগঞ্জে উদ্যোক্তাদের ডিজিটাল ম্যাংগো মার্কেটিং বিষয়ে উদ্বুদ্ধকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ মে) সকালে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে উদ্বুদ্ধকরণ এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার আবুল হায়াত। এতে উপস্থিত ছিলেন আম শিল্পের সাতে যুক্ত উপজেলার বিভিন্ন পর্যায়ের উদ্যোক্তাগন।
নির্বাহী আবুল হায়াত জানান, অনলাইনের মাধ্যমে চলতি মৌসুমে থেকেই সম্পূর্ণ নিরাপদ ও বিশুদ্ধ শিবগঞ্জের আম দেশ ও দেশের বাইরে সরবরাহের জন্য এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানান, এর আওতায় উপজেলার ৩০ জন উদ্যোক্তাকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে গড়ে তোলার পাশাপাশি এ সকল উদ্যোক্তাদের তথ্য উপজেলা সরকারি ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হবে বলে জানানো হয়েছে।
ডিজিটাল ম্যাংগো মার্কেটং বিষয়ে উদ্বুদ্ধকরণ সভায় অনলাইনে আম বাজারজাত করণের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত। আমের গ্রেড ও গুণগতমান ঠিক রেখে অনলাইনে মার্কেটিং, প্যাকেজিং, ডেলিভারি ইত্যাদি বিষয়ে উদ্যোক্তাদের দিকনির্দেশনা প্রদান করেন তিনি। এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ও প্রিন্ট মেডিয়া ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14