সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

সিআইপি মাহবুব আলম’কে চাঁপাইনবাবগঞ্জে নাগরিক সংবর্ধনা

  • আপডেটের সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
আখতারুজ্জামান : দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মাহবুব আলম সিআইপি পদক পাওয়ায় চাঁপাইনবাবগঞ্জে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে৷ শনিবার রাতে নবাবগঞ্জ ক্লাব (টাউন ক্লাব) মিলনায়তনে জেলার সর্বস্তরের জনসাধারণ তাকে এই সংবর্ধনা প্রদান করেন। এসময় মাহবুব আলম কে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, ব্যবসায় প্রতিষ্ঠান ও তাদের সংগঠনসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
অনুষ্ঠানে উপস্থিত থেকে অতিথির বক্তব্য রাখেন, চাঁপাই নবাবগঞ্জ- ২ আসনের এমপি ও জেলা আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মু জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের এমপি ও জেলা আ. লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের এমপি ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা (৩৩৮) আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী।
নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক তৌহিদুর রহমানের সভাপতিত্বে। এতে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, এরফান গ্রুপের চেয়ারম্যান ও জেলা আ. লীগ কোষাধ্যক্ষ এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, সাবেক অধ্যক্ষ সাইদুর রহমান, ব্যবসায়ী রাইহানুল ইসলাম লুনা, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম সহ অন্যান্যরা। অনুষ্ঠানে (সার্বিক) উপস্থাপনা করেন সাংবাদিক শহীদুল হুদা অলক।
সিআইপি মাহবুব আলম তার দেয়া বক্তব্যে বলেন, এই পদক আমার বাবা এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী ও এরফান গ্রুপের বিভিন্ন সেক্টরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্য উৎসর্গ করছি। তাদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের কারনেই আজ এই সম্মানে ভূষিত হতে পেরেছি৷ এই সম্মান ধরে রাখতে ও চাঁপাইনবাবগঞ্জে কর্মসংস্থান সৃষ্টিতে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করব। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসীর নাগরিক সংবর্ধণার এমন আয়োজন আমাকে আরও উদ্বুদ্ধ করবে বলে এসব কথা বলেন।
বাংলাদেশের ক্ষুদ্র শিল্প উৎপাদন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সরকার ‘বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি’ (সিআইপি) হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা পদক পেয়েছেন, এরফান এগ্রো ফুড লিমিটেডের পরিচালক, এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই’র স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মাহবুব আলম। গত (২২ মে) ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে মর্যাদাপূর্ণ এই সিআইপি সম্মাননা স্মারক তুলে দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।
প্রসঙ্গত উল্লেখ্য, এরফান এগ্রো ফুড লিমিটেডের পরিচালক, এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই’র স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মাহবুব আলম মাত্র ৩৪ বছর বয়সে দক্ষতা, মেধা, যোগ্যতা দ্বারা বাংলাদেশের ক্ষুদ্র শিল্প উৎপাদন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সরকার কর্তৃক ‘বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি’ (সিআইপি) পদক পান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14