বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

রাজধানীর প্রবেশমুখে পুলিশের চেকপোস্ট-তল্লাশি

  • আপডেটের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩

ডেস্ক নিউজ: জামায়াতের বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে সন্ত্রাসী কার্যক্রম ও বিশৃঙ্খলা ঠেকাতে রাজধানীর প্রবেশমুখসহ সাভারের বিভিন্ন স্থানে চেকপোস্টের বসিয়েছে পুলিশ। এসময় সন্দেহভাজন ব্যক্তি ও যানবাহনে তল্লাশি চালানো হয়।

সোমবার (৫ জুন) ভোর থেকেই ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজার এলাকায় পুলিশকে সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

এছাড়া সাভার বাসস্ট্যান্ড, বিরুলিয়া ও আশুলিয়ার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের চেকপোস্ট কার্যক্রম চলছে।

সাভারের আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রাজধানীতে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে জামায়াত। এ সমাবেশকে ঘিরে যাতে তারা কোনো ধরনের বিশৃঙ্খলা করতে না পারে এজন্য সতর্ক অবস্থানে রয়েছি। আমিনবাজার নিয়মিত চেকপোস্টের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে। সন্দেহভাজন বিভিন্ন পরিবহন ও ব্যক্তিদের তল্লাশি করা হচ্ছে। তবে এখনও কেউ আটক হয়নি। আমিনবাজার ছাড়াও বিরুলিয়া, সাভার ও আশুলিয়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশি চেকপোস্ট রয়েছে।

নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, দলের আমির ডা. শফিকুর রহমানসহ নেতাদের মুক্তি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের তিন দফা দাবিতে বিকেল ৩টায় রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে জামায়াতে ইসলামী। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ শাখা বায়তুল মোকাররমের উত্তর গেটে এ সমাবেশের আয়োজন করেছে তারা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14