বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নিহত ৪

  • আপডেটের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : নওগাঁর মহদেবপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। সোমবার দুপুরে মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরি বাজার এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতের মধ্যে তিনজনের নাম-পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- অটোরিকশার চালক পাপ্পু সরদার (৫০)। তার বাড়ি নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামে।

অপর দুজন হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে নাজমুল ইসলাম (২২) ও একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে তানভীর আহমেদ চৌধুরী (২৪)। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি। অটোরিকশাটি মহাদেবপুর থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলো।

মহাদেবপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর দেড়টার দিকে মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরি বাজার এলাকায় নওগাঁগামী একটি অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী মারা যান।

আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপ-পরিচালক মাহমুদুল হাসান বলেন, ‘দুপুর দেড়টার দিকে আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। এসে দেখি সিএনজিটি দুমড়ে-মুচড়ে পড়ে আছে।

পরে একে একে সিএনজির ভিতর থেকে সিএনজির চালকসহ তিনজনের মরদেহ উদ্ধার ও আহত দুইজনকে উদ্ধার করা হয়। আহতদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।’

দুপুর আড়াইটার দিকে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, অটোরিকশা ও ট্রাকের মধ্যকার সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে।

আহত একজন রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছেন। হতাহত সবাই অটোরিকশার যাত্রী। মরদেহগুলো নওগাঁ সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14