সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

শিবগঞ্জে বাইসাইকেল ওভারটেক করার জেরে বিতণ্ডা, স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

  • আপডেটের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে বাগবিতণ্ডার জেরে সিহাব আলী (১৭) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৭ জুন) বিকেলে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সিহাব আলী উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন এলাকার গঙ্গারামপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে ও দুর্লভপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

সিহাব আলীর প্রতিবেশী শাহিদ রহমান বলেন, সকালে সিহাব পার্শ্ববর্তী শেরপুর ভাণ্ডার গ্রামে বাইসাইকেল নিয়ে ঘুরতে গিয়েছিল। এসময় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে সেখানকার কয়েকজন যুবকের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। পরে বিকেলে তারা সিহাবকে ফের শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়ায় দেখতে পান। এসময় তাকে পিটিয়ে হত্যা করেন তারা। তবে এ ঘটনায় কারা জড়িত তাদের নাম জানতে পারিনি।

স্থানীয় মুদি দোকানি ঈমান আলী বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে আমার দোকানে এসেছিল সিহাব। পরে সন্ধ্যায় শুনছি তাকে পিটিয়ে হত্যা করেছে শেরপুর ভাণ্ডার গ্রামের কয়েকজন যুবক। তাই হাসপাতালে যাচ্ছি।

দুর্লভপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য শাজাহান আলি বলেন, আমি মরদেহের কাছেই আছি। এখানে এসে জানতে পারলাম, বাইসাইকেল ওভারটেক করা নিয়ে কথাকাটাকাটির জেরে সিহাবকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে এলাকায় গিয়ে বিস্তারিত বলতে পারবো।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়েছিল তা জানাতে পারেননি। তিনি বলেন, মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানাচ্ছি।

সূত্র: জাগো নিউজ২৪.কম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14