বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য রালী অনুষ্ঠিত 

  • আপডেটের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
আখতারুজ্জামান: “স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এর আয়োজনে জেলা প্রশাসক এ কে এম গালিভ খান এর নেতৃত্বে র‍্যালিটি পলিটেকনিক ইনস্টিটিউট এর ক্যাম্পাস চত্ত্বর থেকে বাহির হয়ে বারঘরিয়া ব্রীজ চত্বর পর্যন্ত প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রৌকশলী এ জে এম মাসুদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। অন্যদের মধ্যে  উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিসট্রেট মিঠু মৈত্র, চিফ ইনস্ট্রাক্টর  আফিদা রহমান।
স্মার্ট বাংলাদেশ গড়ে তুলার ক্ষেত্রে কারিগরি শিক্ষার গুরুত্ব তুলে ধরে প্রধান অতিথি এ কে এম গালিভ খান বলেন একুশো সালের যে নিরাপদ বদ্বীপ পরিকল্পনা তৈরি করেছেন তার ধারাবাহিকতায় ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশে তৈরির লক্ষ দিয়েছেন তা বাস্তবায়নে আমাদের সকলকে দক্ষ হতে হবে এবং যে যার অবস্থান থেকে দক্ষতায় এ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। বক্তব্য শেষে বেলুন উড়িয়ে ৪ দিন ব্যাপী কারিগরি শিক্ষা সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক একে এম গালিভ খান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14