বুধবার, ২২ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ২জনের যাবজ্জীবন

  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই মামলায় ১৯ (এফ) ধারায় আরো ১০ বছরের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। রায়ে এক দন্ডের পর অন্য দন্ড ভোগ করতে হবে বলে নির্দেশ দেয়া হয়। বুধবার বিকালে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র স্পেশাল ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাঃ আদীব আলী আসামির উপস্থিতিতে এই দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডিত ব্যক্তি হচ্ছে পাবনার ঈশ্বরদী আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে আলামিন খন্দাকার (২৮) ও শিবগঞ্জের আজমতপুর হুদমাপাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মজিবুর রহমান(৪৪)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৯ সালের ৮ অক্টোবর র‍্যাব৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল রাতে শিবগঞ্জের ধোবপুকুর এলাকায় অভিযান চালায়। এ সময় একটি ট্রাকের পাশে ২জন ব্যক্তি র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আলামিনকে আটক করলেও মজিবুর নামে একজন কৌশলে পালিয়ে যায়।

পরে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শুটারগান, ১৩টি ম্যাগাজিন ও ৪০ রাউন্ড পিস্তলের গুলিসহ আলামিন আটক করা হয়। এ ঘটনার পরে দিন র‍্যাবের এসআই মো.ইউসুফ আলী ভুইয়া বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ২০২০ সালের ১৫ জানুয়ারি আলামিন ও মজিবুরকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র্যাবের এসআই তোফাজ্জল হোসেন। মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষগ্রহণ শেষে আদালতের বিচারক এই দন্ডাদেশ প্রদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14