সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

কৃষি ও প্রযুক্তি স্থাপনে উদ্যোগ নিলে সহযোগিতা করবেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক 

  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
আখতারুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ : কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি কবরে আছেন আর উঠতে পারবে না। চাঁপাইনবাবগঞ্জে আম উৎপাদন বিপণন ও সংরক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
তিনি আরও বলেছেন, জামায়াত আবার যদি চাঁপাইনবাবগঞ্জে সন্ত্রাস ও বর্বরতা চালায়, তাদের বাংলাদেশে সমোচিত শিক্ষা দিব। আমরা ভুল করেছি একাত্তরে মুক্তিযোদ্ধার পরে তাদের শিকড় আমরা উপড়ে ফেলতে পারি নাই। বঙ্গবন্ধুর মন ছিল আকাশের মত উদার, সমুদ্রের মতন বিশাল। তিনি তাদের মাফ করে দিয়েছিলেন। তারা এ মাফকে মূল্যায়ন করেন নাই। আওয়ামী’কে এবং মুক্তিযুদ্ধের শক্তিকে নিঃশেষ করার জন্য এমন কোন কাজ নেই তারা করেন নাই। এ বছর তারা যদি সন্ত্রাসের যায়, তাদের শিখর সু মূলে উৎপাদিত করবো বলে এসব কথা বলেন।
বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক উদ্যোনতত্ত্ব গবেষনা কেন্দ্রে আম উৎপাদন বিপণন ও সংরক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ -৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস, শিবগঞ্জ -১ আসনের এমপি ও জেলা আ. লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ড. শামিল উদ্দিন আহমেদ শিমুল। এছাড়াও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান, সদর মডেল থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন। আঞ্চলিক উদ্যোনতত্ত্ব গবেষনা কেন্দ্রে মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা মোখলেসুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক পলাশ সরকার সহ সংশ্লিষ্ট বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14