বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

ভোলাহাটে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, ৩জন আহত

  • আপডেটের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট কানসাট রাস্তার সোনাজোল হিরো ইটভাটার কাছে ট্রাক সিএনজি মুখোমুখি সংর্ঘষে দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে ৩জন।

২২ জুলাই শনিবার সকাল ৮টায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে উপস্থিতদের থেকে জানা যায়, ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী ভর্তি একটি সিএনজি কানসাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। এ সময় ভোলাহাট কানসাট সোনাজোল রাস্তার হিরো ইটভাটার কাছে কানসাট থেকে ঢাকা-মেট্রো-ন ১৫-৪৬৪৫ মিনি ট্রাক ভোলাহাটে আসার পথে মুখমুখি সংর্ঘষ হয়। এ সময় সিএনজিতে থাকা যাত্রী উপজেলার গোহালবাড়ী গ্রামের ইদ্রিসের মেয়ে ফাতেমা খাতুন(৪৩) ঘটনাস্থলে মারা যান।

আহত ৪জনকে দ্রুত ভোলাহাট হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। একই উপজেলার ধরমপুর গ্রামের সমসেরের ছেলে হেলাল(৩৫) এর অবস্থা গুরুত্বর হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক প্রেরণ করেন। হেলালকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যাওয়ার পথে নাচোল নামক স্থানে মারা যান।

আহতদের মধ্যে হোসেনভীটা গ্রামের ইসরাইলের ছেলে নজরুল(৩৭) একই গ্রামের মৃতঃ বাদুরের ছেলে ইসরাইল(৬৫) ভোলাহাট হাসপাতালে চিকিৎসাধীন আছে। অপর একজন বীরশ্বরপুর গ্রামের রাকিবের ছেলে নাইম(২৩) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এদিকে ট্রাক ও সিএনজি ভোলাহাট থানা পুলিশ জব্দ করে থানায় নিয়ে যায়। সিএনজি ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।

এ ঘটনায় ভোলাহাট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ ইকবাল পাশা ও এসআই মোঃ কামাল হোসেন নিহতদের সুরুৎহাল রিপোর্ট তৈরী করেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, এ ঘটনায় ট্রাক ও সিএনজি জব্দ করে থানায় নেয়া হয়েছে। এ ব্যাপারে নিহতদের সুরুতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে এবং নিয়মিত মামলা প্রক্রিয়াধীন বলে জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14