সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

সেতু মন্ত্রণালয়ে চাকরি, বেতন ১৩তম গ্রেড থেকে

  • আপডেটের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩

চাকরি ডেস্ক : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীন ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষে (ডিটিসিএ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ৫ পদে ২৪ জনকে নিয়োগ দেওয়া হবে। সোমবার (৩১ জুলাই) বেলা ১২টা থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে।

পদের নাম: ব্যক্তিগত সহকারী। পদ সংখ্যা: ০৫টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং। ডাটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি বাংলা প্রতি মিনিটে সর্বনিম্ন ২৫ শব্দ। ইংরেজি: প্রতি মিনিটে সর্বনিম্ন ৩০ শব্দ।

বেতন: গ্রেড-১৩ (১১,০০০- ২৬,৫৯০ টাকা)

পদের নাম: কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা: ১০টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

বেতন: গ্রেড-১৪ (১০,২০০- ২৪,৬৮০ টাকা)

পদের নাম: স্টোর কিপার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৫ (১,৭০০-২৩,৪৯০ টাকা)।

পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদ সংখ্যা: ৫টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে সর্বনিম্ন গতি বাংলা প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ এবং ইংরেজি প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ থাকতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯,৩০০-২২,৪৯০ টাকা)।

পদের নাম: ড্রাফটসম্যান (অটোক্যাড অপারেটর)। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ১৮ মাসের ড্রাফটম্যানশীপ কোর্স উত্তীর্ণ ও অটোক্যাড প্রশিক্ষণ প্রাপ্ত।

বেতন: গ্রেড-১৭ (৯,০০০-২১,৮০০ টাকা)।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের http://dtca.teletalk.com.bd/ এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট, ২০২৩।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14