বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

বান্ধবীর নগ্নভিডিও ধারণ করায় কলেজ ছাত্র গ্রেফতার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
rab pistol chapai

ডেস্ক নিউজ : নাটোরের নলডাঙ্গা উপজেলার মিনি কক্সবাজার খ্যাত হালতি বিলে বেড়াতে এসে প্রেমের ফাঁদে ফেলে গোপনে বান্ধবীর আপত্তিকর নগ্নভিডিও ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে কৌশিক ইসলাম (২১) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গত ৬ আগষ্ট ওই ভুক্তভোগী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কলেজ ছাত্র কৌশিক ইসলামের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। বুধবার রাতে জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রাম থেকে কৌশিক কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত কলেজ ছাত্র কৌশিক নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রামের জুয়েল ইসলামের ছেলে ও বাগাতিপাড়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী। ভুক্তভোগী কলেজ শিক্ষার্থীও একই উপজেলার বাসিন্দা। পুলিশ ও মামলার এ জাহার সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই দুপুরে কৌশিকতার বান্ধবীকে নিয়ে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা ভ্রমণে আসে। জামাল হোসেন নামে এক মাঝির নৌকা ভাড়া করে নৌকার মধ্যে বান্ধবী কে প্রেমের ফাঁদে ফেলে কৌশিকতার মোবাইলে আপত্তিকর নগ্নভিডিও ধারন করে।

পরে তাকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয় সে। এতে ভিকটিম রাজি না হলে মোবাইলে ধারন করা নগ্নভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আত্মীয় স্বজনের ম্যাজেঞ্জার , হোয়াটসঅ্যাপে পাঠিয়ে ইন্টারনেন্টের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এর মধ্যে বান্ধবীর বিভিন্ন স্বজনের কাছে সে এই নগ্নভিডিও পাঠিয়েছে। বাধ্য হয়ে গত ৬ আগষ্ট ভিকটিম কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে নলডাঙ্গা থানায় কৌশিকের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

পরে বুধবার রাতে অভিযান চালিয়ে বাগাতিপাড়া উপজেলার গালিমপুর থেকে কৌশিক ইসলামকে গ্রেফতার করে নলডাঙ্গা থানায় নিয়ে আসে পুলিশ। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজ শিক্ষার্থী কৌশিক কে গ্রেফতারের পর তার মোবাইল ফোন জব্দ করা হয়। বৃহস্পতিবার দুপুরে নাটোর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

সূত্র: ডেইলি সানশাইন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14