শিবগঞ্জে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাই মামলায় আরও এক আসামী গ্রেফতার – চাঁপাই এক্সপ্রেস.কম
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
ব্রেকিং
সদর থানার অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বজ্রপাতে প্রাণ হারালেন সদর ও নাচোল উপজেলার তিনজন ওসির খাম কাণ্ডের ভিডিও নিয়ে রাজশাহীতে তোলপাড় চাঁপাইনবাবগঞ্জে এসএসসি ৯৯ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠিত ভোলাহাটে ধর্ষণের পর গলা কেঁটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ ত্রিমুখী প্রেমের জেরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন গৃহবধূ চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ঘেরাও মহানন্দা নদীতে ডুবে একজনের মৃত্যু রাজশাহীতে বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত ১২

শিবগঞ্জে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাই মামলায় আরও এক আসামী গ্রেফতার

  • আপডেটের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে শিবগঞ্জের বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ীর কাছ থেকে দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া মামলার অন্যতম প্রধান আসামি মো. নাহিদ আহমেদ রিপন (২০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় কানসাট বাজার এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপিততে র‌্যাব জানিয়েছে। গ্রেপ্তার হওয়া রিপন শিবগঞ্জ উপজেলার সদাশিবপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। এর আগে গত ৮ আগস্ট আরো একজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, গত ৭ আগস্ট রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে রাজু নামের এক বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ করে বেশকিছু টাকাসহ বাড়ি ফিরছিলেন। পথে কিশোর গ্যাং রাজুর গতিরোধ করে তার চোখ বেঁধে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে এবং তার কাছে থাকা দেড় লক্ষ টাকা ও মোবাইল ফোন নিয়ে তারা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা রাজুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ওই ঘটনায় এলাকায় কিশোর গ্যাংয়ের এহেন উৎপাতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। আসামীরা অজ্ঞাত হওয়ায় ভিকটিমের পরিবার সংশ্লিষ্ট থানায় অজ্ঞাত ৪-৫ জনের নামে অভিযোগ দায়ের করে।

থানার অভিযোগের ভিত্তিতে ক্যাম্পের অভিযানিক দল গত আগস্ট কিশোর গ্যাং সদস্য সিজু (১৯) নামের একজনকে শনাক্ত করে এবং তাকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত অন্যদের নাম উঠে আসে। পরে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল ও মামলার তদন্তকারী কর্মকর্তাসহ শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালায়। অভিযানে মামলার মূলহোতা কিশোর গ্যাং লিডার রিপনকে কানসাট বাজার এলাকা হতে গ্রেপ্তার করা হয়। তাকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14