বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বন্ধ থাকা ট্রেন চালুর দাবিতে নাগরিক কমিটির স্মারকলিপি প্রদান

  • আপডেটের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

ডেস্ক নিউজ : চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন থেকে চলাচল করা ট্রেনগুলো করোনার সময় বন্ধ রাখা হয়। সেই ট্রেনগুলো পুনরায় চালু করা, ‘ঢালার চর’ ট্রেনের গন্তব্য চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত করার দাবিতে স্মারকলিপি দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটি।

সোমবার দুপুরে নাগরিক কমিটির নেতৃবৃন্দ বাংলাদেশ রেলওয়ে পশ্চিম অঞ্চল রাজশাহীর জেনারেল ম্যানেজার অসীম কুমার তালুকদারের কাছে এই স্মারকলিপি দেন।

এসময় উপস্থিত ছিলেন- নাগরিক কমিটির উপদেষ্টা প্রফেসর সুলতানা রাজিয়া, শফিকুল আলম ভোতা ও অধ্যক্ষ সাইদুর রহমান, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, হেলালুল আলম।

নাগরিক কমিটির নেতৃবৃন্দ স্মারকলিপিতে উল্লেখ করেন, ‘ঢালার চর’ ট্রেনটি রাজশাহীতে ১১.১০ মিনিটে এসে রাজশাহীতে অপেক্ষা করে এবং রাজশাহী থেকে পুনরায় ট্রেনটি ১৬.৩০ মিনিটে ছেড়ে যায়। ট্রেনটি রাজশাহীতে অবস্থান না করে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত যাতায়াত করলে, চাঁপাইনবাবগঞ্জবাসী উপকৃত হবে বলে জিএমের কাছে দাবি জানান। এছাড়াও আন্তঃনগর ট্রেন বনলতা এক্সপ্রেসে চাঁপাইনবাবগঞ্জের জন্য বরাদ্দকৃত আসন অত্যন্ত অপ্রতুল উল্লেখ করে তা বৃদ্ধিরও দাবি তুলে ধরেন।

নাগরিক কমিটির দাবির প্রেক্ষিতে জিএম অসীম কুমার তালুকদার বলেন, আপনাদের দাবিগুলো যৌক্তিক। এগুলো আমরা পর্যায়ক্রমে পূরণের চেষ্টা করব। ঢালার চর ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জে পাঠানোর বিষয়টিও গুরুত্বসহকারে দেখব বলেও নাগরিক কমিটির নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন তিনি।

সূত্র: গৌড় বাংলা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14