বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলায় চালু হলো বিনামূল্যে জরুরি সেবা ‘‘হ্যালো চাঁপাইনবাবগঞ্জ’’

  • আপডেটের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ জেলায় চালু হলো বিনামূল্যে জেলা ভিত্তিক জরুরি সেবা ‘‘হ্যালো চাঁপাইনবাবগঞ্জ’’। আজ ২৩ আগস্ট (বুধবার) চালু হয়েছে এই সেবা। ‘‘হ্যালো চাঁপাইনবাবগঞ্জ’’ নামে একটি অলাভজনক প্রতিষ্ঠান এই সেবার চালু করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার মধ্যে।

চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল সরকার, বেসরকারি ও বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান এই সেবার আওতাভুক্ত থাকবে। সাধারণ মানুষের যেকোন প্রশ্ন উত্তর কিংবা প্রয়োজনীয় সহায়তা এই জরুরি সেবা ডেস্ক থেকে নিতে পারবে। সাধারণ মানুষের যে সহযোগিতা প্রয়োজন সেটি লিখে ‘‘হ্যালো চাঁপাইনবাবগঞ্জের’’ পেজে মেসেজ করলেই দ্রুত মিলবে প্রতিউত্তর জানতে চাওয়া হবে কি সহযোগিতা প্রয়োজন। সেখানে প্রয়োজনীয় সহযোগিতার কথা লিখে মেসেজ দিলেই সংশ্লিষ্ট সূত্রগুলোর সাথে যোগাযোগ করে দ্রুত সমাধান দেওয়া হবে। এতে করে ভোগান্তি কমবে জেলার মানুষের।

যেমন অনেকেরই সরকারি কোন প্রতিষ্ঠান পুলিশ, হাসপাতাল, র‍্যাব, এসপি অফিস, ডিসি কিংবা বেসরকারি কোন প্রতিষ্ঠান বাস কাউন্টার, ক্লিনিক, ইন্টারনেট কোম্পানি যোগাযোগ নম্বর বা ঠিকানা প্রয়োজন হতে পারে সেটি তার কাছে না থাকলে জরুরি সেবাই মেসেই করলেই প্রতিউত্তরে সেই প্রতিষ্ঠানের নম্বর বা ঠিকানা জানিয়ে দেওয়া হবে। অথবা যেকোনো পরামর্শ, তথ্য, সহযোগিতা প্রয়োজন হতে পারে। সেটি লিখে পেজে মেসেজ করলেই তাদের সার্পোট টিম প্রতিউত্তর দিয়ে সমস্যার সমাধান প্রদান করবেন। এতে করে জেলার মানুষের যেমন ভোগান্তি কমবে তেমন কমবে হয়রানি এবং সঠিক ও দ্রুততম সময় সঠিক পদক্ষেপ কিংবা সঠিক জায়গায় গিয়ে পৌঁছাতে বেশি সময়ের প্রয়োজন হবে না।

সকল ধরণের সেবা এই জরুরি সেবার মধ্যে অন্তর্ভুক্ত থাকবে বলে জানায় প্রতিষ্ঠানটি। জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর কার্যক্রমের আলোকে শুধুমাত্র চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষের জন্যে এই জরুরি সেবা ‘‘হ্যালো চাঁপাইনবাবগঞ্জ’’ চালু করা হয়েছে বলে জানিয়ে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14