বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

বিয়ের মাত্র চারদিনের মাথায় নববধুর হাতে খুন হয়েছেন স্বামী

  • আপডেটের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

চাঁপাই এক্সপ্রেস ডেস্ক : বিয়ের মাত্র চারদিনের মাথায় নববধুর হাতে খুন হয়েছেন স্বামী। রাজশাহীর বাগমারা উপজেলার সাইপাড়া গ্রামে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ নিহত আব্দুর রাজ্জাকের (৩১) স্ত্রী শাপলা খাতুনকে গ্রেপ্তার করেছে।

আবদুর রাজ্জাকের বাবার নাম রফিকুল ইসলাম। রাজ্জাক একজন নির্মাণ শ্রমিক। আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর গত শুক্রবার পাশ্ববর্তী মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের মো. শুকুরদীর মেয়ে শাপলা খাতুনের (১৮) সঙ্গে তার বিয়ে হয়েছিল। শাপলা খাতুনেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল।

বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, রাতে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার পর ঘরেই ছিলেন শাপলা। সকালে পরিবারের সদস্যরা হত্যাকান্ডের বিষয়টি বুঝতে পারলে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে শাপলাকে আটক করে।

ওসি জানান, শাপলা একেকবার একেক রকমের কথা বলছেন। তিনি কখনও বলছেন যে, তারা স্বামী-স্ত্রী একে-অপরকে বালিশচাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনও বলছেন, তাঁর স্বামী শারীরীকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে গিয়ে তাকে বালিশচাপা দিয়েছেন।

ওসি বলেন, শারীরীক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত দাস জানান, মঙ্গলবার সকালে রাজ্জাকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। দুপুরে গ্রেপ্তার শাপলাকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14