সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

এক প্রেস বিজ্ঞপ্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ১১নেতাকর্মী বহিষ্কারের কারণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ : মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনবিরোধী মন্তব্য করায় চাঁপাইনবাবগঞ্জে ১১ ছাত্রলীগ নেতাকর্মীকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের শৃঙ্খলা ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হয়।

গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক মো. আশিকুজ্জামান আশিক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রহনপুর পৌর শাখার সাংগঠনিক সম্পাদক মো.রায়হান, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখার সহ-সভাপতি মো. আসাদুল ইসলাম, নাচোল সরকারি কলেজ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সজন শেখ, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তাহমিদ হাসান গোলাপ, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখার সভাপতি মো. রিজন আহমেদ রিজু, সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়ন শাখার সাবেক সহ-সভাপতি ইউসুফ আলী সবুজ, সুন্দরপুর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সাব্বির রহমান অনন্ত, বোয়ালিয়া ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক আবু সালেক নিশান, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখার কর্মী ওমর ফারুক, মো. ইসমাইল ও আলীনগর ইউনিয়ন শাখার কর্মী আব্দুর রহমান রিংকুকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ বলেন, মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে সাঈদীর পক্ষে সামাজিক মাধ্যমে সোচ্চার ছিলেন বহিষ্কৃতরা। কেন্দ্রীয় কমিটি তাদেরকে চি‌হ্নিত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেয়। নির্দেশ অনুযায়ী তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সঙ্গে কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য সুপারিশ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14