বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

ধারাল অস্ত্র হাতে দেশীয় পিস্তল ও মাদক পাচার কালে বিজিবি’র হাতে আটক ১

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবদেক : ৩০ আগস্ট ২০২৩ তারিখ নিজস্ব গোয়েন্দা সূত্রে জানা যায় যে আনুমানিক ৮ ঘটিকার মধ্যে বিলভাতিয়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে বিপুল পরিমান মাদক চোরাচালানের সম্ভাবনা রয়েছে।

এ তথ্যের সূত্র ধরে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর দিক নির্দেশনায় বিলভাতিয়া বিওপির নায়েক মোঃ মাজহারুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৯০/২ এস হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দায়পুকুরিয়া ইউনিয়নের বিলভাতিয়া বিলের মধ্যে ওঁৎ পেতে থাকে।

অতঃপর ০২ জন মাদক চোরাকারবারী মাদকদ্রব্য সংগ্রহ করার জন্য শূন্য লাইনে গমনের প্রাক্কালে টহল দল কর্তৃক তাদেরকে চ্যালেঞ্জ করে ধাওয়া করার সময় ১ জন চোরাকারবারীর হাতে রাম দা এবং অপর চোরাকারবারীর হাতে ১টি ব্যাগ দেখতে পায়।

পরবর্তীতে টহল দল চোরাকারবারী মোঃ বুদ্দু (৪২), পিতা- নুর মোহাম্মদ, গ্রাম-দৌলতবাড়ি, পোষ্ট-মির্জাপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে আটক করতে সক্ষম হয় এবং অপর চোরাকারবারী মোঃ আশরাফুল ইসলাম (৪৮), পিতা-মো-নেক মাহমুদ, গ্রাম-দৌলতবাড়ী, পোষ্ট-মির্জাপুর, থানা-শিবগঞ্জ ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ রাতের অন্ধকারে পালিয়ে যায়। আটককৃত ব্যক্তির (মোঃ বুদ্দু) হাতে থাকা ব্যাগটি তল্লাশী করে ১টি দেশী পিস্তল এবং ১ রাউন্ড গুলি পাওয়া যায়। আটককৃত আসামীকে থানায় সোপর্দ এবং পালিয়ে যাওয়া আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে।

এ ঘটনায় রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় নিয়মিত অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14