সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

বগুড়ায় সাবেক শালিকাকে কুপিয়ে হত্যা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

চাঁপাই এক্সপ্রেস ডেস্ক : বগুড়ার শাজাহানপুরে নার্গিস আক্তার (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছোট বোনের সাবেক স্বামীর বিরুদ্ধে। তাকে বাঁচাতে গিয়ে নিহতের স্বামী রেজাউল করিম ছুরিকাহত হন। বুধবার রাতে উপজেলার সুজাবাদ পাথারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, তালাক দেওয়া স্ত্রীকে আনতে বাধা দেওয়ায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত নার্গিস আক্তার বগুড়ার শাজাহানপুর উপজেলার সুজাবাদ পাথারপাড়া গ্রামের রেজাউল করিমের স্ত্রী। হামলাকারী আনারুল ইসলাম গাইবান্ধার সাঘাটা উপজেলার বাসিন্দা। তার সঙ্গে প্রায় ১২ বছর আগে নিহত নার্গিসের ছোট বোন শারমিনের বিয়ে হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আনারুল মাদকসেবী হওয়ার কারণে প্রায় সাত মাস আগে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। এর পর শারমিন এক সন্তান নিয়ে তার বোন নার্গিসের বাড়িতে আশ্রয় নেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আনারুল তার সাবেক স্ত্রী শারমিনের সঙ্গে দেখা করতে আসেন। তিনি আবারও শারমিনকে নিয়ে সংসার করতে চান।

সাবেক স্ত্রী ও সন্তানকে নিয়ে যেতে চাইলে বাধা দেওয়ায় আনারুলের সঙ্গে নার্গিসদের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে আনারুল ধারালো অস্ত্র দিয়ে নার্গিসকে কুপিয়ে আহত করেন। তাকে বাঁচাতে স্বামী রেজাউল করিম এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এটিএসআই লালন হোসেন জানান, বুধবার রাত ৯টার দিকে ছুরিকাঘাতে আহত নার্গিস ও তার স্বামী রেজাউল করিমকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে চিকিৎসক নার্গিসকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, ছুরিকাঘাতের পর পরই আনারুল পালিয়ে যায়। নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ওই হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া হামলাকারী আনারুলকে ধরতে অভিযান চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14