সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

গোদাগাড়ীতে হেরোইন সহ নারী মাদক কারবারিসহ ২জন গ্রেপ্তার

  • আপডেটের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

গোদাগাড়ী, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ গ্রাম হেরোইনসহ একনারী মাদক কারবারিসহ দুই জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে পৌর এলাকার মাদারপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকৃতর হলো বারুইপাড়া গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে রমজান আলী ওরফে পারা (৩৫) ও মাদারপুর কাইয়াপাড়া গ্রামের মৃত আজিজুল ইসলাম ওরফে বালি আজিজুলের মেয়ে কারিমা বেগম।

রাজশাহী জেলা ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলার ডিবি’র ইন্সপেক্টর আতিকুর রেজা সরকারের নেতৃত্বে গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামের গ্রেপ্তারকৃত কারিমা বেগম তাদের দোতলা ছাদ বিশিষ্ট পাকা বসতবাড়ির দক্ষিণপার্শ্বের মেইন গেটের সামনে ২ জন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছে। এসময় ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে।

এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ৮ টার দিকে রাজশাহী ডিবি পুলিশ অভিযুক্ত মো: রমজান আলী পারাকে দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্সের ফুল প্যান্টের সামনের ডানপার্শ্বের পকেটের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুঁড়া পদার্থ ৯০ গ্রাম এবং কারিমা বেগমের দেহ তল্লাশি করে তার নিকট হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুঁড়া পদার্থ ১০ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেপ্তার করে।

এঘটনায় তাদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14