চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে – চাঁপাই এক্সপ্রেস.কম
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং
সদর থানার অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বজ্রপাতে প্রাণ হারালেন সদর ও নাচোল উপজেলার তিনজন ওসির খাম কাণ্ডের ভিডিও নিয়ে রাজশাহীতে তোলপাড় চাঁপাইনবাবগঞ্জে এসএসসি ৯৯ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠিত ভোলাহাটে ধর্ষণের পর গলা কেঁটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ ত্রিমুখী প্রেমের জেরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন গৃহবধূ চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ঘেরাও মহানন্দা নদীতে ডুবে একজনের মৃত্যু রাজশাহীতে বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত ১২

চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

চাঁপাই এক্সপ্রেস নিউজ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদ রানা টিপুকে তাঁর স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ ইউপি-১ শাখার সিনিয়র সহকারী সচিব জেসমিন প্রধান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ নির্দেশনা জারি করা হয়। ৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখের ৮৭৯ স্মারকের প্রজ্ঞাপনে জনস্বার্থে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

স্থানীয় সরকার বিভাগ চাঁপাইনবাবগঞ্জ জেলা উপ-পরিচালকের কার্যালয় হতে ৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখের ৮৭৯ স্মারকের চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র: চাঁপাই নিউজ.কম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14