গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন – চাঁপাই এক্সপ্রেস.কম
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
ব্রেকিং
মোটরসাইকেল ও ইজিবাইকের জন্য আসছে নীতিমালা : কাদের রাজশাহীতে ফেসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা গোমস্তাপুরে বিষ পান করে একজন যুবকের আত্মহত্যা বাঙ্গাবাড়ী ইউনিয়নে জাতীয় মহিলা সংস্থার তথ্য আপা কর্তৃক উঠান বৈঠক অনুষ্ঠিত পায়ুপথে স্বর্ণ পাচারের চেষ্টা অতঃপর ৪টি স্বর্ণের বারসহ একজন আটক প্রথম দিনে দুই টন আম নিয়ে চাঁপাই ছাড়লো ম্যাংগো স্পেশাল ট্রেন চিরিরবন্দরে প্রান্তিক জনগোষ্ঠীর নারী ও কন্যা শিশুদের মানবাধিকার জোরদারকরণ সূচনা সভা অনুষ্ঠিত গোমস্তাপুরে ভূমিসেবা সপ্তাহ শুরু চাঁপাইনবাবগঞ্জে ভূমি সেবা সপ্তাহ পালিত চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

গোমস্তাপুর প্রতিনিধি : বাঙালি জাতির মুক্তির মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদর্শী, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুযোগ্য উত্তরসূরি শেখ হাসিনা।

আরও পড়ুন: বালিয়াডাঙ্গায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন।

তিনি বাঙালী স্বপ্ন ও সংগ্রামের আজন্ম সারথি। বাংলা ও বাংলাদেশের যা কিছু গৌরবময় অর্জন, তার নেতৃত্বে আছেন একজন , তিনি শেখ হাসিনা। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বাইগার নদীর তীরে টুঙ্গীপাড়ায় বাঙালির অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান এবং বেগম ফজিলাতুন্নেছা মুজিবের বাড়ি আলোকিত করে আসে একটি শিশুকন্যা বঙ্গবন্ধুর আদরের হাসু। তিনি বাংলাদেশের আজকের গৌরবময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ, গাছের চারা বিতরণ, কেক কর্তন ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে (২৯ সেপ্টেম্বর) শুক্রবার শিশু কিশোর সংগঠন “আমরা বঙ্গবন্ধুকে ভালবাসি” এর আয়োজনে বিকাল ৩ টায় রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক বর্ণাঢ্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মু. জিয়াউর রহমান। কিশোর সংগঠনের সভাপতি মেহেদী হাসান আশিকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান, নাচোল উপজেলা পরিষদ, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যথেষ্ট পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম, জেলা পরিষদ সদস্য হোসনে আরা পাখি, সাবিহা শবনম কেয়া। গোমস্তাপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও অধ্যক্ষ রবিউল আওয়াল, হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহান।

রহনপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রবন্ধ পাঠ করেন রাইসা রাইদা, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তাসনিম তাহা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে এখন গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। তত্ত্বাবধায়ক সরকার বিলুপ্ত করা হয়েছে। যারা বিদেশীদের সঙ্গে হাত মিলে তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেন তাদের স্বপ্ন অধরাই থেকে যাবে। বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলার সমৃদ্ধ উন্নয়ন অগ্রযাত্রার এক অনন্য নাম। যা বিশ্বব্যাপী স্বীকৃত। তাই বাংলার মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভাবেন উন্নয়নের বাতিঘর। মাননীয় প্রধানমন্ত্রী সুযোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের জনগণ আগামী দ্বাদশ নির্বাচনে নির্বাচিত করে প্রধানমন্ত্রী করবেন।

আরও পড়ুন: শিবগঞ্জে ট্রাক চাপায় ট্রাক চালক নিহত।

এ সময় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক সমাজ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক সহ শিক্ষার্থীবৃন্দ। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14