বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

রাজশাহীতে ডাঃ গোলাম কাজেম আলী আহম্মেদ দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত

  • আপডেটের সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের দেবীনগর ইউনিয়ন এর কৃতি সন্তান ডাঃ গোলাম কাজেম আলী আহমেদ রবিবার আনুমানিক রাত ১১.৪৫ মিঃ সময় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইন্তেকাল করেছেন। রাজশাহী মেডিকেলের মেধাবীমুখ, তরুণ চিকিৎসক ৪২ তম ব্যাচের এমবিবিএস মরহুম ডাঃ গোলাম কাজেম আলী আহাম্মেদ(৪১)একজন চর্মরোগ বিশেষজ্ঞ ছিলেন,পপুলার ও ইসলামী হাসপাতাল ডায়াগনস্টিক সেন্টার রাজশাহী শাখা, পদ্মা ও ম্যাক্স হাসপাতাল চাঁপাইনবাবগঞ্জ শাখার চর্মরোগ বিশেষজ্ঞ ছিলেন।

রাজশাহী পপুলার ডায়াগনস্টিক সেনটারে চিকিৎসা শেষে করে আনুমানিক রাত ১১.৪৫ মিঃ রাজশাহী উপশহর মোটরসাইকেল যোগে বাসা যাওয়ার পথে বর্ণালীর মোড় তথা রাজিব চত্বরে মাইক্রোযোগে একদল সন্ত্রাসী গতিরোধ করে ছুরিকাঘাত করে আহত করে ,পরে রাজশাহী মেডিকেলের আইসিইউতে চিকিৎসায়ধীন অবস্থায় ১.৩০ মিঃ এ তিনি অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যুবরণ করেন।

রাজশাহীর জিরো পয়েন্টে মরহুম ডাঃ গোলাম কাজেম আলী আহমেদ এর খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে সহপাঠীবিন্দু ও অভিভাবকসহ সকল শ্রেণী পেশার মানুষ সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় নিয়ে তাদের ফাঁসির দাবি জানান।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মসজিদের সামনে মরহুম ডাক্তার গোলাম কাজেম আলী আহমেদের প্রথম জানাজা সম্পন্ন হয়। এ সময় রাজশাহী বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন( বিএমএ) এর পরিচালক ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন এবং হত্যাকারীদের আাইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন, তার মৃত্যুতে প্রাইভেট প্র্যাক্টিস ডায়াগনস্টিক সেন্টার ক্লিনিকসহ এক দিনের কর্মবিরতী পালন করেছেন । এবং দ্বিতীয় নামা‌জে জানাজা অনু‌ষ্ঠিত হ‌য়েছে ৪.১৫ মিঃ রাজশাহী উপশহর কড়াইতলা জা‌মে মস‌জি‌দে, শেষে দাফন কাফন ম‌হিশবাথান গোরস্থা‌নে সম্পন্ন হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14