বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিপুল পরিমাণ ককটেল উদ্ধার

  • আপডেটের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
চাঁপাই এক্সপ্রেস নিউজ : র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা সুন্দরপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ ককটেল উদ্ধার করা হয়েছে।
৩০শে ডিসেম্বর দুপুরে প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানান, ২৯ ডিসেম্বর রাত ৮টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা সুন্দরপুর এলাকায় র‍্যাব-৫ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মুনীম ফেরদৌস (এসজিপি, পিএসসি, এসি)’র দিক নির্দেশনায় র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর মারুফুল ইসলাম এবং ক্যাম্পের উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরের মধ্যে লাল রঙের ০৭টি বালতিতে পরিত্যক্ত অবস্থা ককটেল সদৃশ বস্তুর সন্ধান পায়।
আভিযানিক দল তৎক্ষণাৎ এলাকাটি কর্ডন করে এবং সাধারণ জনগনকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেয় এবং পরবর্তী সেখানে ৪১ টি ককটেল উদ্ধার করা হয়। র‌্যাব-৫ এর অধিনায়ক আরও জানান, চাঁপাইনবাবগঞ্জ ভৌগলিক কারণেই মাদকের চোরাচালানের রুট হিসেবে ব্যবহৃত হয়ে আসছে।
তবে সাম্প্রতিক রাজনৈতিক পরিবেশের সুযোগ নিয়ে মানুষের সাধারণ জীবন যাপন বাঁধাগ্রস্থ করতে একটি কুচক্রী মহল বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকান্ড পরিচালনা করছে।
উল্লেখ্য, অতি সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ নির্বাচন কমিশনের অফিস, ডিসি অফিস, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর টেনিস গ্রাউন্ড সহ চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দুস্কৃতিকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক তৈরী করছে।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যাতে কেউ কোন ধরনের নাশকতামূলক কার্যক্রম পরিচালনা করে জনমনে আতংক তৈরী করতে না পারে সে জন্য র‌্যাবের সকল সদস্য সদা প্রস্তুত রয়েছে বলে জানান র‍্যাব-৫ রাজশাহীর অধিনায়ক।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14