চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন – চাঁপাই এক্সপ্রেস.কম
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
ব্রেকিং
মোটরসাইকেল ও ইজিবাইকের জন্য আসছে নীতিমালা : কাদের রাজশাহীতে ফেসবুক লাইভে কষ্টের কথা জানিয়ে গৃহবধূর আত্মহত্যা গোমস্তাপুরে বিষ পান করে একজন যুবকের আত্মহত্যা বাঙ্গাবাড়ী ইউনিয়নে জাতীয় মহিলা সংস্থার তথ্য আপা কর্তৃক উঠান বৈঠক অনুষ্ঠিত পায়ুপথে স্বর্ণ পাচারের চেষ্টা অতঃপর ৪টি স্বর্ণের বারসহ একজন আটক প্রথম দিনে দুই টন আম নিয়ে চাঁপাই ছাড়লো ম্যাংগো স্পেশাল ট্রেন চিরিরবন্দরে প্রান্তিক জনগোষ্ঠীর নারী ও কন্যা শিশুদের মানবাধিকার জোরদারকরণ সূচনা সভা অনুষ্ঠিত গোমস্তাপুরে ভূমিসেবা সপ্তাহ শুরু চাঁপাইনবাবগঞ্জে ভূমি সেবা সপ্তাহ পালিত চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪

শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে বিজয়ী নৌকা প্রার্থীর ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও তার সমর্থকদের বিরুদ্ধে ট্রাক প্রতীকের প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সমর্থকদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন করেছেন নৌকা মার্কার উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মির্জা শাহাদাত হোসেন খুররম।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে শিবগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে আহ্বায়কের পক্ষে মিছিল করার সময় মোবারকপুরে নারী নেত্রী নুরজাহান বেগম অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। একই সঙ্গে নৌকা মার্কার সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেন তিনি। তিনি আরো বলেন, সৈয়দ নজরুল ইসলামের সন্ত্রাসী বাহিনী নয়ালাভাঙ্গা, শিবগঞ্জ পৌরসভার পিঠালীতলা, মোবারকপুর, বিনোদপুরের বিশ্ব নাথপুর-বাখোরালীসহ বিভিন্ন স্থানে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও নৌকার প্রার্থীর সমর্থকদের আহত করেছে। এমনকি তারা এখনো নৌকার সমর্থকদের বিভিন্নভাবে হুমকি দেয়া অব্যাহত রেখেছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের য্গ্মু সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান আলোমগীর রেজা, চককীতি ইউপি চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন ও কামরুল আহসান আপেলসহ জেলা-উপজেলা পর্যায়ের আাওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, শিবগঞ্জ থানা পুলিশ নিরপেক্ষ ভূমিকা পালন করে আসছে। কারো পক্ষপাতিত্ব করার কোন প্রশ্নই উঠে না। অপরাধী যেই হোক না, কোন ছাড় দেয়া হবে না। লিখিত বক্তব্য পাঠ করেন শিবগঞ্জ পৌর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব কারিবুল হক রাজিন। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৭ জানুযারী দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম পরাজিত হয়ে তার সমর্থকরা দাদনচকে নৌকার সমর্থক কামালের বাড়িতে হামলা। নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর তাঁতীপাড়ায় হিন্দু সম্প্রদায়ের মন্দির-ক্লাব ও সুকুমারসহ কয়েকজনের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। একইদিন রাতে বিজয় মিছিল করার সময় মোবারকপুরে নারী নেত্রী নুরজাহান বেগম অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

একই সঙ্গে নৌকা মার্কার সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেন তিনি। তিনি আরো বলেন, সৈয়দ নজরুল ইসলামের সন্ত্রাসী বাহিনী নয়ালাভাঙ্গা, শিবগঞ্জ পৌরসভার পিঠালীতলা, মোবারকপুর, বিনোদপুরের বিশ্ব নাথপুর-বাখোরালীসহ বিভিন্ন স্থানে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও নৌকার প্রার্থীর সমর্থকদের আহত করেছে। এমনকি তারা এখনো নৌকার সমর্থকদের বিভিন্নভাবে হুমকি দেয়া অব্যাহত রেখেছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের য্গ্মু সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান আলোমগীর রেজা, চককীতি ইউপি চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন ও কামরুল আহসান আপেলসহ জেলা-উপজেলা পর্যায়ের আাওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, শিবগঞ্জ থানা পুলিশ নিরপেক্ষ ভূমিকা পালন করে আসছে। কারো পক্ষপাতিত্ব করার কোন  প্রশ্নই উঠে না। অপরাধী যেই হোক না, কোন ছাড় দেয়া হবে না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14