সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

এক নারীকে ১০০ বারের বেশি ধর্ষণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁপাই এক্সপ্রেস ডেস্ক নিউজ : এক নারীকে ১০০ বারের বেশি ধর্ষণ! শুনতে অবিশ্বাস্য মনে হলেও বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। বুধবার (২১ ফেব্রুয়ারি) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিবিসি নিউজনাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই তরুণী অভিযোগ করেন, তাকে ১০০ বারের বেশি ধর্ষণ করা হয়েছে। ১২ বছর বয়স থেকে তিনি দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। রুবি (ছদ্মনাম) নামের ওই তরুণীর অভিযোগের পর গ্রেটার ম্যানচেস্টার পুলিশের (জিএমপি) সঙ্গে যোগাযোগ করেছে বিবিসি।

পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় গভীর দুঃখপ্রকাশ করা হয়েছে। তারা জানিয়েছে, শিশুদের নির্যাতন থেকে রক্ষা করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আমরা সবাই ব্যর্থ হয়েছি।

প্রতিবেদনে বলা হয়েছে, কিছু লোক রুবি ও তার বন্ধুদের খাবার ও পানীয়র জন্য টেকওয়ে এবং একটি ফ্লাটে আমন্ত্রণ জানিয়েছিল। এরপর এ নির্যাতনের শুরু হয়। সেখানে ৩০ থেকে ৪০ জনের একটি দল ছিল। তারা পালাক্রমে সারা রাত তাকে ধর্ষণ করেছিল।

রুবি বলেন, তার ওপর এমন আচরণ অব্যাহত থাকে এবং তারা তাকে এজন্য হুমকি দিতে থাকে। অবস্থা এমন হয়ে দাঁড়ায় যে তার কোথাও যাওয়ার জায়গা ছিল না। তারা আমার নম্বর পেয়ে গিয়েছিল। আমার স্কুল ও বাসার কাছে চলে আসছিল। তারা সবখানে চলে আসত এবং আমার ওপর নজর রাখত ও খুঁজে বের করত।

ওই তরুণী জানান, চার বছর ধরে তিনি ১০০ বারের বেশি ধর্ষণের শিকার হয়েছেন। এজন্য তাকে দেশের বিভিন্ন জায়গায় নিয়ে যাওয়া হয়েছে।

২০০৮ সালে রুবি একটি ক্লিনিকে যান। সেখানে তিনি সাহায্যের জন্য কান্নাকাটি করেন। ভয়ে তখন পুলিশকে অবগত করা না হলেও পরের বছর পুলিশ তার পরিস্থিতি সম্পর্কে জেনে যায়। এমনকি পুলিশ তাকে না জানিয়ে ডিএনএ টেস্টের জন্য তার গর্ভপাত করা ভ্রুণ নিয়ে যায়।

এ ঘটনায় তদন্তের পর একজন পুরুষকে যৌন নির্যাতন ও পাচারের দায়ে আটবছর কারাদণ্ড দেওয়া হয়েছিল। তবে এর চার বছর পর রুবি তাকে স্থানীয় এক দোকানে দেখতে পান। তিনি বলেন, ওই ব্যক্তি জেল থেকে মুক্তি পেলেও বিষয়টি তাকে জানানো হয়নি।

চাঁপাই এক্সপ্রেস/আরওএ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14