চাঁপাইনবাবগঞ্জে দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ৫৩ বিজিবির ইফতার বিতরণ – চাঁপাই এক্সপ্রেস.কম
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং
সদর থানার অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বজ্রপাতে প্রাণ হারালেন সদর ও নাচোল উপজেলার তিনজন ওসির খাম কাণ্ডের ভিডিও নিয়ে রাজশাহীতে তোলপাড় চাঁপাইনবাবগঞ্জে এসএসসি ৯৯ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠিত ভোলাহাটে ধর্ষণের পর গলা কেঁটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ ত্রিমুখী প্রেমের জেরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন গৃহবধূ চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ঘেরাও মহানন্দা নদীতে ডুবে একজনের মৃত্যু রাজশাহীতে বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত ১২

চাঁপাইনবাবগঞ্জে দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ৫৩ বিজিবির ইফতার বিতরণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : পবিত্র মাহে রমজান উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ৬০০ দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরণ করেছে (৫৩ বিজিবি)।

৪ এপ্রিল (বৃহস্পতিবার) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সদরসহ অধীনস্থ ১৭টি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় ১৮ টি স্থানে ৬১০ জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করে। বিজিবি প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, এ বছর মাননীয় প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন। তিনি বলেছেন, যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক বিজিবির সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন।

উক্ত নির্দেশনা মোতাবেক চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সদরসহ অধীনস্থ ১৭টি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে বিতরণ করা হচ্ছে।

উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে মাসুদপুর বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সেক্টর সদর দপ্তর, সেক্টর কমান্ডার কর্নেল ইমরান ইবনে এ রউফ, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) অধিনায়ক পিএসসি লেঃ কর্নেল মনির-উজ-জামান।

এছাড়াও চাঁপাই নবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সদরে উপ অধিনায়ক ও ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার কর্তৃক এবং অধীনস্থ অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় কোম্পানী এবং বিওপি কমান্ডার কর্তৃক ইফতার বিতরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14