বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

স্ত্রীকে গলাকেটে হত্যায় স্বামীসহ গ্রেপ্তার ২

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

অনলাইন ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে আজিদা বেগমকে গলাকেটে হত্যার ঘটনার নিহতের স্বামী ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে র‍্যাব-১ এর সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান তথ্য জানান।

গ্রেপ্তার দুজন হলেন নিহতের স্বামী নেত্রকোনা জেলার পূর্বধলা থানার উনমান্দি গ্রামের মো. ইদ্রিস মিয়া ও সহযোগী একই জেলার সদর থানার জামাদি গ্রামের রহমত আলী।

মাহফুজুর রহমান বলেন, রবিবার (২১ এপ্রিল) শ্রীপুরের নগরহাওলা গ্রামের ভাড়া বাড়ি থেকে আজিদা বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই মোস্তফা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে শ্রীপুর থানায় হত্যা মামলা করেন।

তিনি বলেন, র‍্যাব ছায়া তদন্ত শুরু করলে একপর্যায়ে সোমবার (২২ এপ্রিল) নিহতের স্বামী ইদ্রিস মিয়াকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে জয়দেবপুর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী রহমত আলীকেও গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাবের এ কর্মকর্তা বলেন, জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন, আজিদা বেগম ও ইদ্রিস মিয়ার মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। পরে ইদ্রিস মিয়া তার স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী শনিবার (২০ এপ্রিল) রাতে ইদ্রিস মিয়া স্ত্রী আজিদা বেগমকে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে গলাকেটে ও সহযোগী রহমত আলী মুখে বালিশচাপা দিয়ে হত্যা করে পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের সঙ্গে আসামিরা জড়িত ছিল বলে স্বীকার করেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14