সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের নিকট কম্বল হস্তান্তর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
?????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????
আখতারুজ্জামান : বেসরকারী উন্নয়ন সংস্থা “আশা” চাঁপাইনবাবগঞ্জ জেলার উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও দরিদ্র ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের নিকট ৪০০ টি শীত বস্ত্র (কম্বল) হস্তন্তর করা হয়।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের দপ্তরে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের হাতে ৪’শ কম্বল তুলে দেন আশা চাঁপাইনবাবগঞ্জের ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ ফজলে রাব্বি। এসময় উপস্থিত ছিলেন, আশার সিনিয়র রিজিওনাল ম্যানেজার আবু হেনা মোস্তফা রউফ, ব্র্যাঞ্চ ম্যানেজার আদম আলী, আমানুল্লাহ ও গোলাম মোস্তফা। বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা আশা প্রতি বছর জেলা প্রশাসনের মাধ্যমে শীত মৌসুমে জেলার অসহায় ও দরিদ্র মানুষদের সহায়তা হিসেবে কম্বল দিয়ে থাকে।
জেলা প্রশাসক বলেন, এটি একটি ভালো উদ্যোগ। সরকারের পাশাপাশি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থাও মানবতার দিকে হাত বাড়িয়ে দিয়েছে, এধরনের সামাজিক কার্যক্রমের প্রশংসা করেন তিনি। পাশাপাশি এ ধরণের কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য পরামর্শ  দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14