মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

মসজিদে ইফতার নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

  • আপডেটের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

চাঁপাই এক্সপ্রেস ডেস্ক : সুনামগঞ্জের তাহিরপুরে মসজিদে ইফতার বিতরণকে কেন্দ্র করে দুপক্ষে সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মন্দিয়াতা গ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয় মন্দিয়াতা গ্রামের ইউপি সদস্য সাজিদুর মিয়া ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ময়না মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দুপক্ষের ২০ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত পাবেল মিয়াকে (২৩) সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ জনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানায়, মন্দিয়াতা গ্রামের মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ময়না মিয়া মসজিদে ইফতারি দেন। উপস্থিত লোকজনের তুলনায় আয়োজন কম হওয়ায় সাজিনুর মেম্বারের চাচাতো ভাই রহিছ মিয়াসহ আরও কয়েকজন ইফতারি পায়নি। এ নিয়ে রহিছ মিয়া ও ময়না মিয়ার মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রহিছ মিয়া দেশীয় অস্ত্রশস্ত্রসহ তার লোকজনকে সঙ্গে নিয়ে ময়না মিয়া ও তার বসতবাড়িতে হামলা চালায়।

এ সময় ময়না মিয়ার লোকজন তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। পরে তাদের আটকাতে না পেরে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ২০ জন আহত হয়।

তাদের মধ্যে আক্তার হোসেন (২১), পারুল বেগম (৪৫), ফেরদৌসা বেগম (৫০), মুন্না মিয়া(১৪), সালমান মিয়া (১৯), পারুল বেগম (৫০), জামরুল মিয়া (২৫), ফুল মিয়া (৪০) ও জিলানী মিয়াকে (৩৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দীন জানান, ঘটনার পরপরেই পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশের সার্বক্ষণিক নজর রয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

আরপি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14