বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজে ২১-২২ শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সমাপনী অনুষ্ঠান

  • আপডেটের সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বিশ্বরোড মোড়ে অবস্থিত শ্রেষ্ঠ শিক্ষা কেন্দ্র শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সমাপনী অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

গত ২৯জুলাই শনিবার এইচএসসি পরীক্ষার্থী-২৩ এর সার্বিক তত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাহাবুবুল আলম পরশ ও সারোয়ার আহমেদ স্বাদের সভাপতিত্বে এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ সহিদুল সরকার, সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সরিফুল আলম, ভারপ্রাপ্ত প্রধান অধ্যক্ষ শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো ডা.মোঃ সাইফ জামান আনন্দ, সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ কিন্তু দলীয় কাজে তিনি ঢাকায় থাকায় উপস্থিত হতে পারেন নি। এবং মোঃ রাজু আহমেদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা উপস্থিত ছিলেন না।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুজ্জামান আশিক। জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা। পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান। শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল আলী মন্ডল ও সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার জয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14