চিত্রনায়িকা মাহিকে শক্তিশালী প্রতিপক্ষ ভাবছেন নৌকার প্রার্থী – চাঁপাই এক্সপ্রেস.কম
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং
সদর থানার অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বজ্রপাতে প্রাণ হারালেন সদর ও নাচোল উপজেলার তিনজন ওসির খাম কাণ্ডের ভিডিও নিয়ে রাজশাহীতে তোলপাড় চাঁপাইনবাবগঞ্জে এসএসসি ৯৯ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠিত ভোলাহাটে ধর্ষণের পর গলা কেঁটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ ত্রিমুখী প্রেমের জেরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন গৃহবধূ চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ঘেরাও মহানন্দা নদীতে ডুবে একজনের মৃত্যু রাজশাহীতে বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত ১২

চিত্রনায়িকা মাহিকে শক্তিশালী প্রতিপক্ষ ভাবছেন নৌকার প্রার্থী

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

ডেস্ক নিউজ : রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়নে আসন্ন সংসদ নির্বাচনে লড়তে যাচ্ছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। চিত্রনায়িকা মাহিয়া মাহি এ আসনে তার প্রতিদ্বন্দ্বী। এছাড়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী আয়েশা আক্তার ডালিয়াও এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ দু’জনকে শক্তিশালী প্রতিপক্ষ মনে করছেন নৌকার প্রার্থী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, তারা অবশ্যই শক্ত প্রতিদ্বন্দ্বী। কেন আমি তাদেরকে দুর্বল প্রতিদ্বন্দী ভাবব? কারণ, তাদের পেছনে অনেক শক্তিশালী ব্যাক গ্রাউন্ড। তাদেরকে তো দুর্বল ভাবার কোনো কারণ নেই। আর যুদ্ধের ময়দানে দুর্বল যে ভাববে প্রতিপক্ষকে, সে তো বোকা।’

নায়িকা মাহির জনপ্রিয়তা নিয়ে এক প্রশ্নের জবাবে সরকার দলীয় এ সংসদ সদস্য বলেন, আমি কী করে বলব, উনি কীভাবে জনপ্রিয় আর কীভাবে জনপ্রিয় না? সেটা তো জনগণ নির্ধারণ করবে, সেটা জনগণ বলতে পারবে। যে রকম, আমি তো কোনো দিন বাংলা সিনেমা দেখি না। আমি কোনো সময় বাংলা সিনেমা কেন, কোনো সিনেমা দেখি না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14