মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিভিন্ন অপরাধ বন্ধে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : শান্তি, শৃংখলা, ঐক্য, প্রগতি পুলিশের এই স্লোগান কে সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ০৫ নং চককীত্তি ইউনিয়ন পরিষদে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে রোববার (১২ই ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার চকর্কীত্তি ইউনিয়ন পরিষদ চত্বরে এই ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজ্জাদ হোসেনের এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম।

এসময় তিনি বলেন, পুলিশি সেবা আরো জনবান্ধব ও গণমুখী করার বিষয়ে আমরা দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ। অপরাধ নিয়ন্ত্রণে যেকোন সংবাদ পুলিশকে জানিয়ে সহযোগিতার আহবান জানান তিনি।

‘ওপেন হাউজ ডে’ তে মাদক, জুয়া, ইভটিজিং, জঙ্গিবাদ, ডাকাতি নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে করণীয়, সামাজিক  অবক্ষয় রোধে সুধী সমাজের দায়িত্ব-কর্তব্য, সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার চুরি বেড়ে যাওয়া সমস্যা সমাধানসহ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও ইউনিয়ন বাসীর নিরাপত্তা নিশ্চিত করার জন্য উপস্থিত জনসাধারণের কথা শুনেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল জাহাঙ্গীর আলম, শিবগঞ্জ থানার ওসি তদন্ত, সুকমোল, চকর্কীত্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা, বিটপুলিশ অফিসার খোকন চন্দ্র ভৌমিক, প্রমূখসহ ওয়ার্ড সদস্য, সংরক্ষিত সদস্য, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিবৃন্দ,সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14