মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের মাসিক সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় জেলার বিশ্বরোড মোড়সংলগ্ন চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশন অডিটোরিয়ামে মাসিক সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের চেয়ারম্যান রবিউল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চাঁপাই প্রেস ক্লাবের সভাপতি ও চাঁপাই এক্সপ্রেস নিউজের সম্পাদক জনাব আখতারুজ্জামান (ইশা), এসোসিয়েশনের মহাসচিব শাহীন আকতার, সাংগঠনিক সম্পাদক রিপন আলী, সদস্য আবুল কাশেম, ইমাম হাসান জুয়েল, মোঃ খায়রুল ইসলাম, বিপ্লব হাসান, গোলাম জাকারিয়া, বুলবুল আহমেদ সুলতান।

এসময় চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, বর্তমান সময়ে হলুদ সাংবাদিকতা ব্যাপক হারে বিস্তার করেছে। হলুদ সাংবাদিকতা রুখতে সাংবাদিকদের ঐক্য অপরিসীম, সাংবাদিকতার মান উন্নয়নে সাংবাদিকদের কাজ করতে হবে।

ইফতার ও দোয়া মাহফিলের আগে, সকল পত্রিকার সম্পাদক ও প্রকাশক, রিপোর্টার, পাঠক, লেখক, কলামিস্ট, সহ সারা বিশ্বের, মুসলিম উম্মাহর শান্তির জন্য দোয়া পরিচালনা করেন এসোসিয়েশনের সদস্য খাইরুল ইসলাম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14