শিবগঞ্জে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ১০হাজার টাকা জরিমানা – চাঁপাই এক্সপ্রেস.কম
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

শিবগঞ্জে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ১০হাজার টাকা জরিমানা

  • আপডেটের সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪

শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নির্বাচনী ক্যাম্পে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের কর্মী সিরাজুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার পিঠালিতলা মহল্লায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন। তিনি জানান, নির্বাচনী আচরণ বিধিমালায় উল্লেখ করা হয়েছে, নির্বাচনী ক্যাম্পে ভোটারদের কোনো কোমল পানীয় বা খাদ্য পরিবেশন বা উপহার দেওয়া যাবে না। কিন্তু আচরণবিধি লঙ্ঘন করে নৈশভোজের আয়োজন করেছেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের কর্মী-সমর্থকেরা।

খবর পেয়ে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর আগে শিবগঞ্জের বিভিন্ন স্থানে নির্বাচনসংক্রান্ত নৈশভোজের আয়োজন করায় গত ১৪ ডিসেম্বর দুপুরে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামকে শোকজ করেন নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ এম সারওয়ার জাহান। পরদিন বেলা ১১টায় সশরীর উপস্থিত হয়ে সৈয়দ নজরুল ইসলাম শোকজের জবাব দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14